বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক ফররুখ আহমদ চৌধুরী ফখরু

Coder Boss / ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ

পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে আমেরিকা প্রবাসী সিনিয়র সাংবাদিক কলামিস্ট ১৯৯৪ ইংরেজি সনের কারা নির্যাতিত,সত্য-ন্যায়ের পথে আপোষহীন,বহুল প্রচারিত প্রাচীনতম সাপ্তাহিক সিলেট ও দৈনিক কাজিরবাজার এর প্রতিষ্টালগ্নে সাবেক প্রধান সম্পাদক এবং খয়রুননেছা-বশির ফাউন্ডেশন ইউ,এস,এ ইনক প্রতিষ্টাতা চেয়ারম্যান ফররুখ আহমদ চৌধুরী ফখরু বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

তিনি আরও বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে আমরা আরেও এগিয়ে যাবো ইনশাআল্লাহ । আসুন ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে সকলে এক সাথে মিলেমিশে কাজ করি।

সাংবাদিক ফররুখ আহমদ চৌধুরী ফখরু বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় এগিয়ে আসি । দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে হেফাজত করেন। ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন