শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে বর্ন্যঢ্য র‌্যালি

Coder Boss / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২

মো ফজলেরাব্বি,গাইবান্ধা জেলা প্রতিনিধি

“বিনা খরচে নিন আইনী সহায়তা শেখ হাসিনা সরকার দিচ্ছে এই নিশ্চিতায়” এই শ্লোগানকে সামনে রেখে গাইবান্ধা জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে বৃহস্পতিবার সকালে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে বর্ন্যঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। কবুতর উড়িয়ে র‌্যালি উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান। পরে জজ কোর্ট চত্বরে লিগ্যাল এইড মেলার স্টল পরিদর্শণ করেন অতিথিবৃন্দ। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন দিলীপ কুমার ভৌমিক সিনিয়র জেলা জজ ও দায়রা জজ, গাইবান্ধা, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, আশিকুল খবির চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড, জেলা বারের সভাপতি আহসানুল করিম লাচু, সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু, ফেরদৌস ওয়াহেদ, মাসুমা খানম যুথি, গণ উন্নয়ন কেন্দ্রর (জিইউকে) প্রতিনিধি জয়া প্রসাদসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি গণ প্রমুখ।

মেলায় অংশগ্রহণ করেন জেলা লিগ্যাল এইড কমিটি, গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে), ফেন্ডশিপ, এস.কে.এস. ফাউÐেশন, ব্র্যাক, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র, গাইবান্ধা জোন, আরডিআরএস বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন