শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুন্দরগঞ্জে ট্রাকের চাপায় প্রাণ গেল নারীর,আহত স্বামী ও দুই সন্তান

Coder Boss / ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৮ মে, ২০২২

মো ফজলেরাব্বি,গাইবান্ধা জেলা প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আয়রিন বেগম (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্বামী ও দুই সন্তান গুরুতর আহত হয়েছেন।
শনিবার (৭ মে) রাত ৮টার দিকে সুন্দরগঞ্জ-চৌধুরাণী-রংপুর আঞ্চলিক সড়কের নাচনী ঘগোয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়রিন বেগম সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামের শাহীন মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শাহীন মিয়া তার স্ত্রী ও দুই শিশু সন্তানসহ মোটরসাইকেলে রংপুরের বাসায় যাচ্ছিলেন। সুন্দরগঞ্জ-চৌধুরাণী আঞ্চলিক সড়কের নাচনী ঘগোয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি আলু বোঝাই ট্রাক সামনের দিক থেকেই ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা আয়রিন বেগম, তার স্বামী শাহীন মিয়াসহ দুই শিশু সন্তান গুরুতর আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসানের গাড়ি করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পথেই আয়রিন বেগমের মৃত্যু হয়।
এ সময় স্থানীয়রা চালকসহ ট্রাকটি জব্দ করে পুলিশের হাতে সোপর্দ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, ‘চালকসহ ট্রাকটি থানায় আটকে রাখা হয়েছে। এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন