বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেরপুরে দায়িত্বরত অবস্থায় বাসচাপায় পুলিশের এক সদস্য নিহত,চালক রহিম উদ্দিন গ্রেপ্তার

Coder Boss / ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারে দায়িত্বরত অবস্থায় বাসচাপায় পুলিশের এক সদস্য নিহতের ঘটনায় জালালাবাদ পরিবহনের চালক রহিম উদ্দিনকে (৫৫) গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (০৮ মে) বিকেল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ নগরীর রহমতপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম। তিনি বলেন, মৌলভীবাজার জেলা পুলিশের অধিযাচন পত্রের ভিত্তিতে ময়মনসিংহ পুলিশ সুপারের নির্দেশে ধারাবাহিক অভিযান চালায় ডিবি পুলিশ। এক পর্যায়ে বিকেলে রহমতপুর এলাকা থেকে বাসচালক রহিম উদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ডিবি। পরে তাকে তদন্তকারী কর্মকর্তার মাধ্যমে মৌলভীবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে রোববার ভোর ৪টার দিকে জালালাবাদ পরিবহনের সিলেটগামী একটি নৈশকোচ বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার সদরের শেরপুর পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের চাপা দিয়ে গোলচত্বরে ওঠে যায়।
এতে রাকিব আলী রানা নামে এক পুলিশ সদস্য নিহত হন। এ ঘটনায় আহত হন কামরানুর রহমান ও আনিস আহমেদ নামে আরও দুই পুলিশ সদস্য। তারা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন