সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন

Coder Boss / ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

আজ রবিবার (৮ মে) থেকে সিলেটে শুরু হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২২।

রবিবার বিকাল ৫টার দিকে জেলা স্টেডিয়ামে বেলুন উড়িয়ে জাতীয় এ টুর্নামেন্টের উদ্বোধন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি।

এর আগে আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী। এসময় তিনি বলেন, সিলেটে খেলাধুলার জন্য বেশি মাঠ নেই। সিলেটে আরও তিনটি মাঠের প্রয়োজন। সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে বলেছি- নদীর ওপারে যেনো আরো তিনটি মাঠ তৈরির জন্য উদ্যোগ গ্রহণ করা হয়।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের জাতীয় দলে যারা খেলেন তারা সবাই মফস্বল থেকে উঠে আসেন। আওয়ামী লীগ সরকার মফস্বলের ছেলে-মেয়েদের খেলাধুলার উন্নয়নে সবকিছু করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন এবং সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে, ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় এবং সিলেট জেলা প্রশাসনের তত্ত্বাবধানে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন