শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক আহসান হাবীব এর শুভ জন্মদিনে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন

Coder Boss / ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২

স্টাফ রিপোর্টারঃ-

আজ ১১ মে ( বুধবার) নোয়াখালী সুবর্ণচর উপজেলার সকলের পরিচিত মুখ ও সত্যের পথে অবিচল থাকা একজন সাহসী সংবাদকর্মী সাংবাদিক আহসান হাবীব এর শুভ জন্মদিন উপলক্ষে তার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদকর্মী আহসান হাবীব এর জন্মদিন উপলক্ষে তিনি বলেন, প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহর, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আদায় করছি আলহামদুলিল্লাহ।

তিনি বলেন, আমার শ্রদ্ধেয় মিডিয়ার বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমো-সহ বিভিন্ন ভাবে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনের কাছেও তেমনই। দেশের বর্তমান করোনার মহামারীতে মানুষ আজ হতাশাগ্রস্থ। ইনশাআল্লাহ দ্রুতই আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠবো।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া, আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পেরেছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা একদিন আমার কর্মের মাধ্যমে সকলের কাছে বৃহৎ হতে পারি। আমি একজন কলম সৈনিক হিসেবে আমার দেশ ও জাতির সেবা করতে পারি।

আজ শৈশব, কৈশোর অনেকটা সময় পেছনে ফেলে এসেছি। জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা, ছোট বড় গল্প আর নাটক। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসে সাক্ষী হয়ে আছি। এই পৃথিবীতে আমি এমনি একটি দিনে এসেছিলাম। সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল-আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন, তিনি আমার রব।

আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম! জীবনটা অনেক সুন্দর, যদি সুন্দর করে দেখা যায়। তবে এ কথাও ঠিক, বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটা’ই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার যতটুকু সামর্থ আছে আমি তা দিয়ে অসহায় মানুষদের সহযোগিতা করতে পারি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন