শিরোনাম
বানারীপাড়ায় প্রিয় শিক্ষক আক্কাস আলী খান’র স্মরনে দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ হতে শোক সভা অনুষ্ঠিত দায়িত্বশীল চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম ঘাটাইলে বউ চলে যাওয়ায় ঘটককে কুপিয়ে মারলো যুবক বৈশ্বিক জলবায়ু আন্দোলনে মৌলভীবাজারের স্বপ্ন ছোয়াঁ ফাউন্ডেশন সুকৌশলে অদিতাকে হত্যা করলেন ঘাতক রনি,আদালতে স্বীকারোক্তি সাতক্ষীরা জেলা প্রশাসনের পক্ষ থেকে সাবিনা ও তার মাকে সংবর্ধনা জগন্নাথপুর হাসপাতালে বিনামূল্যে চক্ষু চিকিৎসা করাতে আসা রোগীরা অশোভন আচরণের শিকার :১০ টাকা করে আদায় অদিতি’কে ধর্ষণ করে জবাই ও হাতের রগকেটে হত্যা;আটক ১ জমি জায়গা নিয়ে দ্বন্দ্বে চাচাতো ভাইদের মধ্যে সংঘর্ষ, আহত ১ জমির আহমদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গোবিন্দগঞ্জের নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ বিদ্যুৎ খুঁটির সাথে ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত

Coder Boss / ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১১ মে, ২০২২

মো ফজলে রাব্বি,গাইবান্ধা জেলাপ্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জের নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটির সাথে ধাক্কা লেগে সিহাব হোসেন (২৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। আজ সকাল সাত টায় গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের খলসি নামক স্থানে মৌসুমী তেলের পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সিহাব হোসেন রাজাবিরাটের মিজানুর রহমানের পুত্র।
প্রত্যক্ষদর্শী জানান সিহাব বাড়ী থেকে অত্যন্ত দ্রতগতিতে মোটারসাইকেল চালিয়ে গোবিন্দগঞ্জে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুৎ খুঁটির সাথে ধাক্কা খায়।
গোবিরাদগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ আনোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত সিহাবকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন