শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক

শেখ আবুমুছা / ২৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত এলাকা থেকে দুটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। শনিবার সকালে কলারোয়া উপজেলার ভাদিয়ালী সীমান্তের মেইন পিলার ১৩ সাব পিলার ৩ এর ৯ আরবি হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। জব্দকৃত দুটি পিস্তলের মধ্যে একটি বিদেশী ও একটি দেশী তৈরী।

আটক অস্ত্র ব্যবসায়ীর নাম বদরুজ্জামান (৩৪)। তিনি কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের ভাদিয়ালী গ্রামের দবির উদ্দীনের ছেলে।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ জানান, কলারোয়া উপজেলার ভাদিয়ালী সীমান্তের মেইন পিলার ১৩ সাব পিলার ৩ এর ৯ আরবি হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কয়েকজন চোরাচালানী ও অস্ত্র ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদরা বিওপির টহল কমান্ডার নায়েক আহসান হাবিবের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ টহলদল সেখানে অভিযান চালায়।

এ সময় সেখান থেকে একটি বিদেশী পিস্তল, একটি দেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী বদরুজ্জামানকে হাতে নাতে আটক করা হয়। জব্দকৃত অস্ত্র দুটির বাজার মূল্য ১ লাখ ১০ হাজার ২৪০ টাকা। তিনি আরো জানান, জব্দকৃত অস্ত্র ও গোলাবারুদসহ আটক অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দিয়ে কলারোয়া থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন