শিরোনাম
জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্রলীগ সভাপতি ‘সাগর খান’-এর ঈদ শুভেচ্ছা।

সত্যজিৎ দাস / ৩৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ ছাত্রলীগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৪ নং সদর ইউনিয়নের বাহুবল শাখার সংগ্রামী সভাপতি,ছাদিয়া সুপার মার্কেটের কনিষ্ঠ স্বত্বাধিকারী ও বাহুবল উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হাই এর কনিষ্ঠ পুত্র সাগর খান বাংলাদেশ ও বিশ্বের সকল মুসলমানদের পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তরুণ প্রজন্মের আইকন ও হাজারো নেতা কর্মিদের হৃদয়ের স্পন্দন ও ছাত্রলীগ নেতা সাগর খান বলেন,এই আনন্দঘন উপলক্ষ্যে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি,সম্প্রীতি,ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে বাহুবল সদর ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি সাগর খান আরও বলেন,সিলেটবাসীর মনে আজ ঈদের আনন্দ নেই। বানের পানিতে ঈদের আনন্দ ভেসে গেছে। আসুন আজকের এই দিনে আমরা যার যার অবস্থান থেকে বানবাসি মানুষদের পাশে দাঁড়াই ও তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করি। একদিকে বানের পানি অন্যদিকে বৈশ্বিক মহামারীর মুহূর্তে পবিত্র ঈদ-উল-আযহার আগমনে আনন্দে হারিয়ে যাক সকল দূর্দশা। মহান আল্লাহ যেন ঈদ উপলক্ষ্যে পৃথিবীকে এই মহামারী থেকে রক্ষা করেন। এই কামনা করে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

বাহুবল সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর খান বলেন,ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরীব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশিতে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

ত্যাগই ঈদুল আজহার মূল প্রেরণা। এই প্রেরণা আমাদেরকে হিংসা,বিদ্বেষ,লোভ,লালসা,পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার শিক্ষা দেয়। ধনী-গরীব,রাজনৈতিক বিভেদ ভূলে পবিত্র ঈদকে সুখময় করে তোলাই হোক আমাদের প্রত্যয়। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমাদের কামনা। তাই দেশ ও প্রবাসের সবাইকে জানাই আন্তরিক ঈদ-উল-আযহার শুভেচ্ছা। পবিত্র ঈদ-উল-আযহা আমাদেরকে ত্যাগ ও তিতিক্ষার শিক্ষা দেয়। আত্মতৃপ্তির জন্য ব্যক্তি জীবন,পারিবারিক জীবন,সামাজিক জীবন,রাষ্ট্রীয় জীবন সহ সর্ব ক্ষেত্রে ত্যাগের মানসিকতা থাকতে হবে। তবেই সমাজে শান্তি প্রতিষ্ঠা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন