শিরোনাম
কুলাউড়া মুক্ত দিবসে আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের বিশেষ আয়োজন। নবীগঞ্জ পৌরসভার ময়লার স্তূপ হাসপাতালের পাশেই, ধোঁয়া দূুর্গন্ধে স্বাস্থ্যঝুকিতে এলাকাবাসী নরসিংদীতে হিন্দু ছাত্র মহাসংঘের আলোচনা সভা অনুষ্ঠিত। কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য নির্বাচিত হলেন জকিগঞ্জের মুমিনুল ইসলাম চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর প্রতিদ্বন্দ্বিতা, ছিটকে গেলেন স্বামী সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমান’র মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক জৈন্তাপুরে সাবেক ইউপি চেয়ারম্যান’র দাফল সম্পন্ন-বিভিন্ন মহলের শোক এখলাছুর রহমান’র মৃত্যুতে জৈন্তাপুর উপজেলা আ’লীগের শোক সাবেক চেয়ারম্যান এখলাছুর রহমানের মৃত্যুতে খসর’র শোক রুস্তমপুরে ছাত্রলীগের কমিটির গঠনের লক্ষ্যে জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হয়
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চিয়াঁ বিক্রম সুস্থ;তার অসুস্থতা নিয়ে গুজব ছড়িয়েছে মিডিয়া।

সত্যজিৎ দাস / ৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার:
কেনেডি জন ভিক্টর যিনি তার মঞ্চনাম বিক্রম ও চিয়াঁ বিক্রম নামে বেশি পরিচিত,একজন ভারতীয় অভিনেতা এবং গায়ক,যিনি সাধারণত তামিল ভাষার চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি সাতটি ফিল্মফেয়ার এ্যাওয়ার্ডের সঙ্গে সঙ্গে একটি ন্যাশনাল ফিল্ম এ্যাওয়ার্ড এবং তামিলনাড়ু স্টেট ফিল্ম এ্যাওয়ার্ডও জিতেছেন, অন্যান্য স্বীকৃতি এবং সম্মাননাসহ তিনি ২০১১ সালের মে মাসে পিপলস ইউনিভার্সিটি অব মিলান দ্বারা অনারারী ডক্টরেট উপাধি পান। বিক্রম অনেক সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে সংযুক্ত এবং ২০১১ সালে জাতিসংঘের হিউম্যান সেটেলমেন্টস প্রোগ্রামে ইয়ুথ এনভয় হিসেবে আবির্ভূত হন। তিনি সঞ্জীবনী ট্রাস্ট এর একজন ব্র্যান্ড এ্যাম্বেসেডর হিসেবে কাজ করেছেন।

অসুস্থ নয় দক্ষিণী সুপারস্টার বিক্রম। কোনোরকম কোনও রোগে আক্রান্ত হননি তিনি। এটি সম্পূর্ণ ভুয়া একটি খবর। শুধু একটু বুকে ব্যথা হয়েছিলো তাঁর। জনপ্রিয় নায়ক পুত্র নিজেই এই কথা জানিয়েছেন ০৮ জুলাই শুক্রবার রাতে। গত শুক্রবার (০৮ জুলাই) শোনা গিয়েছিল,বুকে মারাত্মক অস্বস্তির শিকার হয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিক্রম। আর এই উড়ো খবর প্রকাশিত হয় ভারত-বাংলাদেশ সহ বিশ্বের নানা নামি-দামি মিডিয়ায়। তাও চিয়াঁ বিক্রমের আসন্ন ছবি ‘পোনিয়িন সেলভান’-এর টিজার লঞ্চের ঠিক কয়েক ঘণ্টা পূর্বে। যার কারণে এই অনুষ্ঠানেও উপস্থিত থাকতে পারেননি বিক্রম। আবার কোথাও কোথাও তো উঠে এসেছিল,তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। আর এই সব তথ্যই ভুল। শুক্রবার (০৮ জুলাই) বিক্রমের এই অসুস্থতার খবরে ভেসে যায় সংবাদমাধ্যম। আর এই তথ্য নায়কের পরিবার পর্যন্তও পৌঁছায় তখন। এই কথা শোনা মাত্রই তামিল সুপারস্টারের ছেলে ধ্রুব বিক্রম তৎক্ষণাৎ তার ইনস্টাগ্রামে গিয়ে বাবার স্বাস্থ্য সম্পর্কে সবাইকে আপডেট দেন এবং তিনি বলেন এই তথ্য সম্পূর্ণ মিথ্যা। ধ্রুব লিখেছেন,“ প্রিয় অনুরাগী এবং শুভাকাঙ্ক্ষীরা,বাবার হালকা বুকে ব্যথা হয়েছিল,যার কারণেই নায়কের চিকিৎসার ব্যবস্থা করা হয় হাসপাতালে। বাবার কোনো হার্ট অ্যাটাক হয়নি,এটি সম্পূর্ণ গুজব। এই গুজব শুনে আমরা ব্যাথিত। আমরা আপনাদের অনুরোধ করছি যে,আমাদের পরিবারকে প্রয়োজনীয় গোপনীয়তা বজায় রাখতে দিন। আমার বাবা এখন ভালো আছেন। সম্ভবত তাঁকে একদিনের মধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। আমরা আশা করি এই বিবৃতির পর এই মিথ্যা গুজব বন্ধ হবে ”।

আগামী ছবি ‘পনিয়িন সেলভন’-এর টিজার লঞ্চে অংশ গ্রহণ করার কথা ছিল তাঁর। শুক্রবার (০৮ জুলাই) বিকেল ৬টার সময় সেই অনুষ্ঠান আয়োজিত হয়েছে। সেই ছবিতেই অভিনয় করেছেন বলিউড তারকা ঐশ্বর্য রাই বচ্চন। পরিচালক মণি রত্নমের ‘পনিয়িন সেলভন’ ছাড়াও একাধিক ছবির কাজ বাকি রয়েছে তাঁর। অজয় জ্ঞানমুথুর ‘কোবরা’ মুক্তি পাবে আগামী ১১ আগস্ট। তার পোস্ট প্রোডাকশনের কাজ রয়েছে বিক্রমের হাতে। তারই মাঝে অসুস্থ হয়ে পড়লেও,তামিল সুপারস্টার এখন অনেকটাই সুস্থ । আপাতত তিনি ‘পনিয়িন সেলভন’-এর টিজার লঞ্চে উপস্থিত থাকতে পারছেন না বলেই জানা গিয়েছে। ছবিটি মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর। কয়েক দিন বিশ্রাম নেওয়ার পরেই তিনি ‘কোবরা’র কাজে যোগ দেবেন।

বিক্রমের জন্ম হয়েছিলো তামিলনাড়ুর চেন্নাইয়ে,তার বাবা ছিলেন খ্রিষ্টান এবং মা ছিলেন হিন্দু। তার বাবা জন ভিক্টর (ওরফে বিনোদ রাজ) পরমকুঁড়ির স্থানীয় লোক ছিলেন এবং একদা বাড়ি থেকে পালিয়ে চলচ্চিত্রে কর্মজীবন শুরু করার চেষ্টা চালান। ইনি তামিল চলচ্চিত্রে সহভূমিকায় অভিনয় করার সুযোগ পেয়ে গিয়েছিলেন এবং বিক্রম তাকে দেখে অনুপ্রাণিত হয়ে অভিনেতা হওয়ার বাসনা লালন করেন। বিক্রমের মা রাজ্যেশ্বরী সরকারী কর্মচারী ছিলেন এবং বিক্রমের মামা থিয়াগরজন তামিল চলচ্চিত্রে মোটামুটি ভালো আয়কারী অভিনেতা এবং পরে পরিচালক বনে যান। বিক্রমের বোন অনিতা একজন স্কুলশিক্ষিকা এবং তার অরবিন্দ নামের কনিষ্ঠ আরেকটি ভাই আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন