শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুর থেকে ৫১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Daily Sylhet News24 / ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

সিলেট নিউজ ডেস্ক:

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর মাদক বিরোধী অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা থেকে ৫১ কেজি গাঁজা’সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯,শায়েস্তাগঞ্জ ক্যাম্প,হবিগঞ্জ এর একটি আভিযানিক দল ১৩ জুলাই (বুধবার) ২০২২ তারিখ হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা থেকে অভিযান পরিচালনা করে ৫১ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি ব্রাহ্মনবাড়ীয়া জেলার নাসিরনগর থানার বড়ইরি এলাকার বাসিন্দা সখিচরণ সরকার এর ছেলে সুকুমার সরকার (৩১)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর অবৈধ মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টার প্রমাণ পাওয়া যায়। মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সিলেট নিউজ/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন