শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ, দু’পক্ষের আহত-২

আহসান হাবীব / ২২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ জুলাই, ২০২২

আহসান হাবীব স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ২ জন আহত হয়েছে। চা দোকানের ময়লা আবর্জনা পাশের জমিতে ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

১৫ জুলাই (শুক্রবার) সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে সুবর্ণচর উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কাটাবুনিয়া গ্রামের তালতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোঃ জাবেদ (৩৫), পিতা জয়নাল আবেদিন, সাহাব উদ্দিন (৪০)পিতা মোঃ হানিফ।

আহত মোঃ জাবেদ জানান, আমার চা দোকানের পাশে সাহাব উদ্দিনের এক খন্ড কৃষি জমি আছে, আমার দোকানের কাস্টমারেরা কাগজ,পলিথিন ফেলছে কেন এই নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে সাহাব উদ্দিনের ছেলে রিয়াজ(১৬) আমার মাথায় দা দিয়ে কোপ দেয়, এবং সাহাব উদ্দিন আমার পিঠে আঘাত করে, আমি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ি, স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চর জব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, আমি সাহাব উদ্দিন ও তার ছেলে রিয়াজকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অপর পক্ষের আহত সাহাব উদ্দিন বলেন, আমার কৃষি জমির পাশে জাবেদ নামে একটা ছেলে চা দোকানের ব্যবসা করে, তার দোকানের ময়লা আবর্জনা (পলিথিন, বিস্কুটের প্যাকেট,কাটুন, কাগজ) গুলো প্রতিনিয়ত আমার কৃষি জমিতে ফেলে, আমার ছেলে রিয়াজ ময়লা জমিতে ফেলতে নিষেধ করায় আমার ছেলেকে মারধর করে, আমি এগিয়ে আসলে জাবেদ এবং তার ভাই সহ আমাকে হত্যার উদ্দেশ্যে পাশে থাকা লাকড়ি দিয়ে আমার মাথায় প্রচন্ড আঘাত করে, এসময় আমার মাথা পেটে যায়, স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চর জব্বর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, এঘটনায় আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।

চর জব্বার থানার তদন্ত কর্মকর্তা বলেন, অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করেছি, আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন