রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মুজিব শতবর্ষে বাহুবলে ৬৪ টি ঘর পেলো গৃহহীন পরিবার।

সত্যজিৎ দাস / ২৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার:
মুজিব শতবর্ষ উপলক্ষে ২১ জুলাই বৃহস্পতিবার সারাদেশে ২৬,২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ প্রদান ৩য় পর্যায়ের (২য় ধাপ) কার্যক্রমের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ পর্যায়ে সিলেট বিভাগের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ০৩ নং সাতকাপন ইউনিয়নের হরহরিয়া মৌজায় ৪০টি এবং মিরপুর ইউনিয়নের হরিরামপুর দক্ষিণ মৌজায় ২৪টি সহ মোট ৬৪ টি ঘর উপকারভোগীদের মধ্যে প্রদান করা হয়।

উপজেলা পরিষদ হল রুমে বাহুবল উপজেলা প্রশাসন কৃর্তক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাহুবল উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব মহুয়া শারমিন ফাতেমা।

এতে আরও উপস্থিত ছিলেন বাহুবল উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ,বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, জনপ্রতিনিধিগণ,সাংবাদিকবৃন্দ,উপকারভোগীগণ ও সুধীজনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

গৃহহীন পরিবারগুলো নতুন জমি ও নবনির্মিত ঘর পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ পূর্বক উনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দোয়া/প্রার্থনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন