শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দেবাহাটায় অস্ত্রসহ এক যুবক আটক

শেখ আবুমুছা / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

 সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার দেবহাটায় অভিযান চালিয়ে একটি ওয়ান শ্যুটারগানসহ আহসান উল্লাহ (২৫) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার ভোর রাতে দেবহাটার পারুলিয়া থেকে তাকে আটক করাহয়। আটক যুবক কালিগঞ্জ উপজেলা সদরের বাসিন্দা।

র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক আহমেদ জানান, পারুলিয়াতে মাদক ক্রয়-বিক্রয়কারীদের ধরতে ভোর রাতে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক চোরাকারবারীরা পালিয়ে গেলেও এ সময় একটি ওয়ান শ্যুটারগানসহ হাতে নাতে আটক করা হয় আহসান উল্লাহকে। জব্দ করা হয় তার ব্যবহৃত মোবাইল ফোন, মোটরসাইকেল ও নগদ ১৮৩০ টাকা। জব্দকৃত অস্ত্রসহ আটককৃত যুবককে মঙ্গলবার দুপুরে দেবহাটায় থানায় হস্তান্তর করা হয়েছে বলে আরো জানান এই র‌্যাব কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন