শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সুবর্ণচরে সাংবাদিক আহসান হাবীব এর বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ, থানায় অভিযোগ

আহসান হাবীব / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ জুলাই, ২০২২

নোয়াখালী,স্টাফ রিপোর্টারঃ-

নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবলী ইউনিয়নের উত্তর কচ্ছপিয়া এলাকায় সাংবাদিক আহসান হাবীব এর বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চর জব্বার থানায় অভিযোগ করেছেন সাংবাদিক আহসান হাবীব।

থানা অভিযোগ সুত্রে জানা গেছে, গত ১৫ জুলাই রাত ১১.৩০ ঘটিকার সময় সাংবাদিক আহসান হাবীব নিজ বাড়িতে অবস্থান করছিলেন, তিনি পরস্পর জানতে পারেন তার বাড়ির পিছনে সুমনের দোকানে জুয়া খেলার সময় টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে যায়। তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গেলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও চর জব্বর থানা পুলিশকে দেখতে পান, পরে তথায় হইতে বাড়ী যাওয়ার জন্য রওয়ানা করিলে জুয়াড়ী এবং তাদের আত্মীয় স্বজনরা উনাকে লক্ষ্য করে অশালীন ভাষায় গালমন্দ করতে থাকেন, তিনি নাকি জুয়াড়ি ধরতে পুলিশকে সহযোগিতা করেছেন। এসময় গালমন্দের বিষয়ে জানতে চাহিলে তাহারা উনাকে বিভিন্ন প্রকারের ভয়ভীতি প্রদর্শন ও প্রাণ নাশের হুমকি প্রদান করে। একপর্যায়ে গত ১৬ জুলাই রাত ১ঘটিকার সময় উপরোক্ত জুয়াড়িগন ও তাহাদের সহযোগীরা সাংবাদিক আহসান হাবীব এর বাড়ির উত্তর পাশে অবস্থিত রাস্তা হইতে উনার বসত ঘর লক্ষ্য করে এলোপাতাড়ি ইটপাটকেল নিক্ষেপ করে। তারই ধারাবাহিকতায় পুনরায় গত ১৭ জুলাই রাত ৮ ঘটিকার সময় আবারো ইটপাটকেল নিক্ষেপ করে, তিনি চরজব্বার থানাকে বিষয়টি জানালে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে, পুলিশকে বিষয়টি জানানোর কারনে উনার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট কল্পনাপ্রসূত ভিত্তিহীন প্রভাকান্ড চালায়।

সাংবাদিক আহসান হাবীব বলেন, গত ১৫ জুলাই পুলিশ কতৃক জুয়াড়ী ধাওয়া করার পর থেকে জুয়াড়ী ও তাদের আত্মীয় স্বজনরা আমাকে গালমন্দ করে, আমাকে প্রাণ নাসের হুমকি দেন এবং আমার বাড়িতে পরপর দুই রাতে ইটপাটকেল নিক্ষেপ করে, ওই জুয়াড়ি ও তাদের আত্মীয় স্বজনরা আমার নামে ধর্মীয় অবমাননার গুজব সৃষ্টি করে এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে, আমার বড় মেয়ে চরজব্বর ডিগ্রি কলেজে ইন্টার ১ম বর্ষে পড়ালেখা করে, এসমস্ত জুয়াড়িদের ভয়ে আমার মেয়ে কলেজে যাওয়া বন্ধ করে দিয়েছে। আমি ব্যক্তিগত জীবনে মাদ্রাসায় লেখাপড়া করছি, শত শত ছাত্র ছাত্রীকে ধর্মীয় শিক্ষা প্রদান করেছি, আমি কেন ধর্ম অবমাননা করতে যাবো?
আমি চরজব্বার থানায় লিখিত অভিযোগ দিয়েছি, ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার দাবী করছি।

চরজব্বার থানার এস আই অমর্ত্য মজুমদার বলেন, সাংবাদিক আহসান হাবীব এর একটি লিখিত অভিযোগ পেয়েছি, আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন