শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় যুবক আটক।

Daily Sylhet News24 / ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

সিলেট নিউজ ডেস্ক:

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন,অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‌্যাব-৭,চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী,ডাকাত,ধর্ষক, দুর্ধষ চাঁদাবাজ,সন্ত্রাসী,খুনি,ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র,গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ১৬ জুলাই শনিবার কক্সবাজার জেলার পেকুয়া থানার মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বিএনপি কর্তৃক আয়োজিত একটি সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামীলীগ ও সরকারের মন্ত্রী মহোদয়গণের বিরুদ্ধে কটুক্তিপূর্ণ বক্তব্য প্রদান করা হয়। পরবর্তীতে এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়ে আইন শৃংখলার অবনতি ঘটানোর অপচেষ্টা করা হয়।

উক্ত ঘটনায় গত ১৯ জুলাই মঙ্গলবার পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন যার মামলা নং- ০৭,তারিখ ১৯ জুলাই ২০২২ ইং ডিজিটাল নিরাপত্তা আইন- ২০১৮ এর ধারা- ২৫(২)/২৯(১)/৩১(২)।

র‌্যাব-৭,চট্টগ্রাম উক্ত মামলার এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে জানতে পারে যে,বর্ণিত মামলার এজাহারনামীয় আসামী এবং উপজেলা ছাত্রদলের সভাপতি ফরহাদ হোছাইন চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলি থানাধীন শাহআমানত ব্রিজ এর টোল প্লাজা হতে চট্টগ্রাম মহানগরীর দিকে আসছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৭ জুলাই বুধবার আনুমানিক রাত ০১:২০ ঘটিকায় র‌্যাব-৭,চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ফরহাদ হোছাইন (২৮),পিতা- মৃত নুরুল হোছাইন,সাং- বারাইয়াকাটা,থানা- পেকুয়া,জেলা- কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

সিলেট নিউজ/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন