শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিটি এজেন্ট ব্যাংকিংয়ে সুনামগঞ্জ জেলায় ২য় বারের মত শ্রেষ্ট আউটলেট রানীগঞ্জ বাজার

রনি মিয়া / ১৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি:

সুবিধাবঞ্চিত গ্রামীণ জনগোষ্ঠীর অর্থনীতি উন্নতির চিন্তা থেকেই এজেন্ট ব্যাংকিংয়ের যাত্রা শুরু। গ্রামগঞ্জে নেই ব্যাংকের শাখা। তারপরও মিলছে ব্যাংকিং সেবা। সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ে জেলার এজেন্ট গুলোর মধ্যে ভাল কাজ করার জন্য দেয়া হচ্ছে সম্মাননা।
বুধবার (২৪ আগষ্ট) দুপুরে সিটি এজেন্ট ব্যাংকিংয়ের সুনামগঞ্জ জেলা ইনচার্জ, আশীষ আচার্য্য রানীগঞ্জ বাজারে আউটলেটে এসে আউটলেটের ম্যানেজিং ডিরেক্টর সাংবাদিক গোলাম সারোয়ার ও ক্যাশিয়ার আবু বকরের হাতে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন। এ সময় রানীগঞ্জ বাজারের ব্যবসায়ী সহ গ্রাহকরা উপস্থিত ছিলেন।

এ সময় রানীগঞ্জ বাজারে আউটলেটে ম্যানেজিং ডিরেক্টর গোলাম সারোয়ার জানান, টাকা জমা, তোলা, স্থানান্তর, পরিষেবা বিল পরিশোধ ও রেমিট্যান্সের অর্থ সহ সাধারণ সব সেবা দিচ্ছি আমরা। বিশেষ করে সকাল ৯ টা থেকে রাত ৮ পর্যন্ত আমরা ব্যাংকি সেবা দিয়ে যাচ্ছি। আমাদের বাজারে শুক্র ও শনিবারে কোন ব্যাংক পিন নাম্বারের টাকা দেয় না। শুধু আমরা দেওয়াতে গ্রাহকেরা একটু বেশি সেবা পাচ্ছে। ২০২১ সালে সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ আউটলেট ঘোষনা করা হয়েছিল। এ অর্জন আমাদের ৭শত প্লাস গ্রাহকের অর্জন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞা জানাই ও সকল গ্রাহকদের সার্বিক সহযোগিতা কামনা করি।

সিটি এজেন্ট ব্যাংকিংয়ের সুনামগঞ্জ জেলা ইনচার্জ, আশীষ আচার্য্য বলেন, মূলত গ্রামীণ জনগোষ্ঠীকে এজেন্ট ব্যাংকিং সেবার মাধ্যমে ব্যাংকিংয়ের আওতায় আনাই এর মূল লক্ষ্য। এ সেবা যেমন বাড়ছে একইভাবে এজেন্ট ব্যাংকিংয়ে আমানতের পরিমাণ ও ঋণের চাহিদা বাড়ছে। সুবিধাবঞ্চিত গ্রামীণ জনগোষ্ঠীর কাছে এসব ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছে ‘এজেন্ট ব্যাংকিং’। ঘরের কাছে ব্যাংকিং সুবিধা পাওয়ায় দিন দিন বাড়ছে গ্রাহক সংখ্যা। রানীগঞ্জ বাজারে বেশি কাজ করায় এ সম্মাননা পেয়েছে। তারা গত বছরও জেলার শ্রেষ্ঠ হয়েছিল। আমাদের অন্য আউলেটে যদি ভাল করে তাদেরকে সম্মানা দেওয়া হবে।

উল্লেখ্য যে, সিটি এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে ২০২১ সালে সেপ্টেম্বর মাসে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ বাজার আউটলেটকে শ্রেষ্ঠ আউটলেট ঘোষনা করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন