বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ এর জনসভা

সুনামগঞ্জ / ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন বলেছেন,যে সরকারের হাতে মানুষের জান- মালের নিরাপত্তা নেই,সে সরকার ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। অবৈধ ও অনির্বাচিত সরকারকে দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না।

মানুষ অধিকার আদায়ের কথা বলতে গেলে রাস্তায় সরকারের বাহিনী গুলি ছুড়ে পাখির মতো মানুষ হত্যা করছে। স্বাধীন দেশে এ অবস্থা আর চলতে দেয়া যায় না। এ সরকারকে পদত্যাগ করে অবিলম্বে একটি নিরপেক্ষ সরকার গঠন করে ওই সরকারের মাধ্যমে দেশে নির্বাচন দিতে হবে।বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ

অন্যতায় রাজপথে আন্দোলনের মধ্যদিয়ে এ অবৈধ সরকারের পতন ঘটানো হবে। সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ছাতক উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ছাতক শহরের বাসস্ট্যান্ডে ভোলা ও নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে বিএনপির ৩ কর্মী নিহত, তেল,গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধির প্রতিবাদ, বিদ্যুতের লোড শেডিং বন্ধ করা এবং খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী।

সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি, ছাতক পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব সৈয়দ তিতুমীরের সভাপতিত্বে এবং জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন ও জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামসুর রহমান সামছুর পরিচালনায় প্রতিবাদ মিছিল পূর্ববর্তী সমাবেশে আরো বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. নুরুল ইসলাম,সহ-সভাপতি এড. মল্লিক মোহাম্মদ মঈন উদ্দিন সোহেল, এড. শেরে নুর আলী, নাদের আলম, জেলা বিএনপির সহ সভাপতি ও ছাতক উপজেলা বিএনপির আহবায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির সহ সভাপতি আব্দুর রহমান, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকত, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামসুজ্জামান,জেলা ছাত্র দলের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ।

সভা শেষে শহরে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন