বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের ও ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাবের অর্থায়নে নলকূপ স্থাপন উপলক্ষে “বিশুদ্ধ পানি পান করন” শীর্ষক আলোচনা সভা

রনি মিয়া / ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

 জগন্নাথপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের ও ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাবের অর্থায়নে সুবিদপুর নলকূপ স্থাপন উপলক্ষে “বিশুদ্ধ পানি পান করন” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের ও ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাবের অর্থায়নে নলকূপ স্থাপন উপলক্ষে “বিশুদ্ধ পানি পান করন” শীর্ষক আলোচনা সভা
বুধবার (১৪ সেপ্টম্বর) বিকালে ফ্রেন্ডস্ ক্লাবের অফিসে ফ্রেন্ডস্ ক্লাবের উদ্যাগে আলোচনা সভায় ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সভাপতি মো. ইসলাম আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান তুহিন এর পরিচালনায় সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ফ্রেন্ডস্ ক্লাবের সহ-সভাপতি শিপন আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ফ্রেন্ডস্ ক্লাবের সহ-সাধারণ সম্পাদক মো. সুজন আহমেদ।
প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা অফিসার জগন্নাথপুর বিলাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,রানীগঞ্জ কলেজের প্রভাষক মো. মিছলুর রহমান। আরো বক্তব্য রাখেন ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ইউনিভার্সাল ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সম্পাদক মো. কাসেম আলী তালুকদার।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস্ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও অর্থ সম্পাদক মো. রুবেল আহমেদ, ক্লাবের নির্বাহী সদস্য সালেহ আহমেদ মুন্না ও শুভাঙ্খীন নিতেন্দ্র দাস,কামরান, সাজু আহমেদ, জুমেল প্রমূখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি কে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় এবং উক্ত অনুষ্ঠানের শেষে সুবিদপুর গ্রাম নলকূপ স্থাপনের শুভ উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন