শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

“মডেল প্রবাসী কল্যাণ পরিষদ এর উদ্যােগে সংবর্ধনা এবং মেধাবী শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান সম্পূর্ণ”

সাদিক আহমেদ / ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম কে সংবর্ধনা এবং মেধাবী শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ ও সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদানের মাধ্যমে মডেল প্রবাসী কল্যাণ পরিষদ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু।
গতকাল বৃহস্পতিবার( ১৫ সেপ্টেম্বর) দুপুরে গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের পরিচালনা কমিটির সভাপতি ফয়েজ আহমদের সভাপতিত্বে ও সদস্য আফজাল হোসেন আক্তারের পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ নুরুসসাবাহ সিরাত। প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা, সংর্বধিত অতিথি ও অনুষ্ঠানের প্রধান অতিথি মঞ্জুর কাদির শাফি এলিম।
তিনি তাঁর বক্তব্যে বলেন, প্রবাসীরা এদেশের প্রাণ। দেশের যেকোন দুর্যোগপূর্ণ মূহুর্তে প্রবাসীদের ভূমিকা অতুলনীয়। করোনাকালীন ও বন্যার সময় প্রবাসীদের দানের কথা এদেশের মানুষ চিরকাল মনে রাখবে। তিনি প্রবাসীদের ধারা গঠিত মডেল প্রবাসী কল্যাণ পরিষদের সাফল্য কামনা করেন।এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, শিক্ষার্থীরা একটি দেশের মেরুদণ্ড। তোমরা আগামীতে এদেশ পরিচালনা করবে। এজন্য তোমাদের পড়াশুনায় মনোযোগী হতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, মডেল প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা কমিটির সদস্য মশিকুর রহমান মহি, মোঃ রুহেল আহমদ, ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শেফা বেগম, মডেল প্রবাসী কল্যাণ পরিষদের কার্যকারি কমিটির প্রচার সম্পাদক আফছর আলী, অর্থ সম্পাদক মো: হেলাল আহমদ,
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, মডেল প্রবাসী কল্যাণ পরিষদ পরিচালনা কমিটির সদস্য রাসেল আহমদ গাজী, বক্তব্য রাখেন, অলিউর রহমান তামিম, সাকেল উদ্দিন, শামিম আহমদ, এ সময় উপস্থিত ছিলেন মডেল প্রবাসী কল্যাণ পরিষদ পরিচালনা কমিটির সদস্য ছাদিকুর রহমান , আতিকুর রহমান নিপু, আবু হাসনাত নাসিম, আশরাফুল আলম, রাসেল আহমদ সহ- উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন