শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জরুরী খাদ্য সহায়তা দিয়ে সম্মানা পেলেন সুবর্ণচর সন্তান সুমন

আহসান হাবীব / ১২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

নোয়াখালী,স্টাফ রিপোর্টারঃ-

 

কোভিড-১৯ চলাকালীন সরকারের জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে জনগনকে জরুরী খাদ্য সহায়তা দিয়ে সম্মাননা পেয়েছেন নোয়াখালী সুবর্ণচর উপজেলার আবু নাসের সুমন।

আবু নাসের সুমন সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়ন ডিজিটাল ই সেন্টারের উদ্যোক্তা।

করোনা মহামারী কালীন সময়ে জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে জরুরী খাদ্য সহায়তা প্রদানে অনবদ্য অবদান রাখায় সারাদেশের ১০০ জন উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করেছে সরকারের আইসিটি ডিভিশনের এটুআই।

সারাদেশের ডিজিটাল ই সেন্টার উদ্যোক্তাদের স্বেচ্ছাসেবী কার্যক্রমের স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা প্রদান করা হয়।

গত বৃহস্পতিবার পর্যন নগরী কক্সবাজারের একটি অভিজাত হোটেলে ৩৩৩ জাতীয় হেল্পলাইন সেচ্ছাসেবী উদ্যোক্তা সম্মেলনে এ সম্মাননা দেওয়া হয়।

কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এটুআই এর প্রকল্প পরিচালক (যুগ্ম-সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম সচিব মোঃ সাইফুল ইসলাম।

জানা যায়, কোভিড ১৯ চলাকালীন সময়ে দেশের মানুষ যখন ঘর থেকে বের হতে পারছিলোনা, ঠিক ওই সময় সরকার জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে দেশের শতাধিক উদোক্তাদের সমন্বয়ে মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা সহ বিভিন্ন সহযোগিতা করেছিলেন। এই সব উদ্যোক্তারা ৩৩৩ এর এজেন্ট হিসেবে কাজ করে দেশের কান্তি লগ্নে সরকারকে সহযোগীতা করেন।

সুবর্ণচর উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়ন ডিজিটাল ই সেন্টারের উদ্যোক্তা মোঃ আবু নাসের সুমন সম্মাননা পেয়ে তাঁর প্রতিক্রিয়ায় বলেন, পুরস্কারের জন্য নয় সাধারণ মানুষের সহযোগীতায় নিজেকে উৎসর্গ করতে পেরে গর্বিত মনে করছি। এ পুরস্কার আমি সুবর্ণচরবাসীকে উৎসর্গ করলাম। ভবিষ্যতেও সরকারের যে কোন কাজে সহযোগীতা করার ব্যপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মোঃ আবু নাসের সুমন, উপজেলার ১ নং চরজব্বর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পশ্চিম চরজব্বর গ্রামের আব্দুল কাদের মাঝির পুত্র। তিনি দীর্ঘ ৬ বছর ধরে ইউনিয়ন ডিজিটাল ই সেন্টার এর উদ্যোগক্তার দ্বায়িত্ব পালন করে আসছেন।

সুমন চট্টগ্রাম জেলা প্রশাসন, মীরসরাই উপজেলা প্রশাসন, ১ নং চরজব্বর ইউনিয়ন পরিষদ ও এটুআই কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন