শিরোনাম
প্রতিবছর বন্যা ও জলাবদ্ধতা থেকে রেহাই পায় না সিলেট নগরী! সিলেটে নদীর বাঁধ সংস্কারকাজে ব্যয় হবে ২০ কোটি টাকা ছাতকে বানভাসির পাশে এসো শান্তির পথে ব্লাড ফাউন্ডেশন (জারিয়া) সুনামগঞ্জ শাখা ঈমান রক্ষার দোয়া। হাফিজ মাছুম আহমদ দুধরচকী শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠিত আলোকিত মানুষের গল্প শিক্ষাবিদ সমজিদ আলী ছাতকে বানভাসীদের পাশে ইঞ্জিনিয়ার রজিবুর রহমান মোহেল সিলেটে বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ হবিগঞ্জে আশ্রয়কেন্দ্রে সরকারি খাদ্য সহায়তা না পাওয়ার অভিযোগ মাধবপুরে এক ইউপি সদস্যের  নামে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার নিউজ প্রকাশ করে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

রনি মিয়া / ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধিঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন বুধবার (২ নভেম্বর) ভোট গ্রহণ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আকমল হোসেন নৌকা প্রতীকে ২৩ হাজার ৮শ’ ১৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি জমিয়তে উলামায়ে ইসলামের প্রার্থী সৈয়দ তালহা আলম খেজুর গাছ প্রতীকে ভোট পেয়েছেন ২০ হাজার ৮১, স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ আনারস প্রতীকে ভোট পেয়েছেন ১৪ হাজার ১৬, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান মোটরসাইকেল প্রতীকে ভোট পেয়েছেন ১০ হাজার ৭শ. ৭৯ ও স্বতন্ত্র প্রার্থী আব্বাস উদ্দিন ঘোড়া প্রতীকে ভোট পেয়েছেন ১ হাজার ১শ’৯৫ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন মাইক প্রতীকে ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ২১ হাজার,৯শ’২৮।
নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র তালা প্রতিকে ভোট পান ১৯ হাজার ২শ’৫৫, সৈয়দ তুহেল আহমদ টিউবওয়েল প্রতিকে ভোট পান ১৩ হাজার ৬শ”৩৬, সালেহ আহমদ চশমা প্রতীকে ভোট পান ৯ হাজার ৯শ’ ৫৩ এবং আব্দুল মতিন লাকি টিয়াপাখি প্রতীকে ভোট পেয়েছেন ৫ হাজার ১শ’ ৩৯।

সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে সুফিয়া খানম সাথী ফুটবল প্রতীকে ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ২৮ হাজার ৮শ’ ৫৭। ও নিকটতম প্রতিদ্বন্দ্বি রিনা বেগম কলস প্রতীকে ভোট পেয়েছেন ২৬ হাজার ৪শ” ৬৯, সেলিনা বেগম হাঁস প্রতীকে ভোট পেয়েছেন ১৪ হাজার ৫শ’ ৩০টি।
রাত সাড়ে ১০টার দিকে নির্বাচনী ফলাফল উপজেলা সম্মেলন কক্ষ থেকে নির্বাচন রিটার্নিং কর্মকর্তা শুকুর মোহাম্মদ ভূঁইয়া ঘোষনা করেন।

ফলাফল ঘোষণা পর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জগন্নাথপুর উপজেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা শুকুর মোহাম্মদ ভুঁইয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন