শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

দলমতের উর্ধে থেকে একটি মডেল পৌর শহর গড়তে চাই, নবনির্বাচিত মেয়র মুহিবুর রহমান

রাজা মিয়া / ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

বিশ্বনাথ সিলেট প্রতিনিধিঃ

সিলেটের বিশ্বনাথে নবগঠিত পৌরসভার নবনির্বাচিত মেয়র সাবেক উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান বলেছেন,দলমতের উর্ধে থেকে বিশ্বনাথ পৌরবাসীর সার্বিক কল্যাণে কাজ করবেন। সরকারি বরাদ্দের পাশাপাশি প্রবাসী ও বৃত্তবানদের সহায়তা নিয়ে পৌর শহরের সমস্যা গুলো সমাধান করবেন।
তিনি আরও বলেন,দূর্নীতি ও স্বজনপ্রীতিমুক্ত সমাজ তৈরি করতে সকল দলমতের মানুষের মিলন সৃষ্টি করতে চাই। সবার মিলন সৃষ্টি হলেই অবহেলিত পৌরবাসীর উন্নয়ন বাস্তবায়ন করা সম্ভব।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরের আটপাড়া গ্রামে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রবীণ মুরব্বি আলকাছ মিয়া তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সুফি শামসুল ইসলাম,দৌলতপুর ইউপি সদস্য ধন মিয়া,আবদুল আলী তালুকদার,শাহিদ তালুকদার,জাহাঙ্গীর তালুকদার,আবদুস শহিদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন