শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি প্রজিত কুমার দাস।

Najmul Islam Hridoy / ১৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ নভেম্বর, ২০২২

নাজমুল ইসলাম হৃদয়:

হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি তদন্ত নির্বাচিত হলেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস। হবিগঞ্জ পুলিশ লাইন্সে রবিবার ৬ নভেম্বর সকালে মাসিক কল্যাণ ও অপরাধ সভা অনুষ্ঠিত হয়। জেলার পুলিশের মাসিক কল্যান ও অপরাধ সভায় ২০২২ সালের মাদক উদ্ধার,আইন-শৃংখলা ও অপরাধ নিয়ন্ত্রন সহ সকল বিষয় বিবেচনায় জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) হলেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস। বাহুবল মডেল থানায় যোগদানের পর দক্ষতা,সততা ও সাহসীকতার জন্য জেলার মাসিক অপরাধ ও কল্যান সভায় বাহুবল মডেল থানার ওসি (তদন্ত ) প্রজিত কুমার দাস । হবিগঞ্জ জেলা পুলিশ সুপার,এস এম মুরাদ আলি এর হাত থেকে তিনি জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) হিসেবে পুরস্কার গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন,শৈলেন চাকমা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ),হবিগঞ্জ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মাহফুজা আক্তার শিমুল,অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মাহমুদুল হাসান ও প্যারেড কমান্ডার হিসেবে ছিলেন সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) জনাব আবুল খয়ের ও অত্র জেলার সকল অফিসার ইনচার্জগণ।

ওসি (তদন্ত) প্রজিত কুমার দাস জানান,হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি (পিপিএম) স্যারের দিক নির্দেশনায় এবং বাহুবল মডেল থানার সকল পুলিশ সদস্যদের সহযোগিতায় এই অর্জন সম্ভব হয়েছে।বাহুবল মডেল থানা এলাকার সব ধরণের অপরাধ নির্মূল করতে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সকলের সহযোগিতায় কামনা করেন।

 

আইন-কানুন/বাহুবল/সিলেট নিউজ/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন