শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জের দোয়ারাবাজারে হেলিকপ্টার নিয়ে গ্রামে এলেন গ্রীস প্রবাসী যুবক

মুহাম্মদ মামুন মুন্সি / ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

দোয়ারাবাজার প্রতিনিধিঃ

গ্রামে প্রথম নামলো হেলিকপ্টার। তা দেখতে কৌতূহলবশত আশপাশের সহস্রাধিক মানুষ ভিড় জমান। ঘটনাটি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাওঁ ইউনিয়নের আমবাড়ি গ্রামে।
জানা যায়, ওই গ্রামের শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম রফিকের ভাই একযুগ ধরে গ্রীস থাকেন। ছুটিতে তিনি রবিবার(১৩ নভেম্বর) সকাল ৮টার দিকে আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে এসে নামেন। ভাই জাহাঙ্গীর আলমের স্বপ্ন পূরণ ঢাকা থেকে হেলিকপ্টারে ভাই নিয়ে গ্রামে যান ছুরুক মিয়া। সকাল ১০ টার দিকে গ্রামের আমবাড়ি স্কুল মাঠে হেলিকপ্টারটি নামে।

হেলিকপ্টার ও ভাইকে আনা হবে এমন খবর আগেই প্রচার হয় গ্রামে। তাই কৌতূহলবশত আশপাশের সহস্রাধিক মানুষ জড়ো হন মাঠে। হেলিকপ্টার থেকে নেমে আসার পর গ্রামবাসী ভাই ছুরুক মিয়াকে ফুল দিয়ে বরণ করেন। পরে গ্রামবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

গ্রামবাসী বলেন, আমাদের অজপাড়া গাঁয়ে এই প্রথম হেলিকপ্টার এসে নামলো। আমাদের গ্রামের ছুরুক মিয়া তার ভাই স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে করে গ্রামে এসেছেন। হেলিকপ্টার ও ছুরুক মিয়াকে দেখতে এসেছি।

ছুরুক মিয়া বলেন অনেকদিন পর গ্রামের লোকদের দেখে খুবই ভালো লাগছে। হেলিকপ্টারে আমি, আমার ভাইসহ বন্ধুরা এসেছি।
জাহাঙ্গীর আলম বলেন আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। আমার ভাইকে অনেকদিন পর কাছে পেয়ে আমরা আনন্দিত। আমার ভাইয়ের জন্য সবাই দোয়া করবেন।মান্নারগাওঁ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান
ইজ্জত আলী বলেন, হেলিকপ্টারে করে ছুরুক মিয়া গ্রামে এনেছেন। এমন খবর পেয়ে গ্রামের সহস্রাধিক মানুষ জড়ো হয়েছিল। এটা জন্মস্থানের প্রতি অন্যরকম ভালোবাসা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন