শিরোনাম
গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম: প্রতিবাদে মানববন্ধন

Coder Boss / ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২০ নভেম্বর, ২০২২

আল-মামুন খান, নিজস্ব প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইলে ব্যবসায়ী প্রশান্ত সরকারকে (২৬) প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী।

উপজেলা সদর বাজার ব্যবসায়ী বণিক সমিতি ও পশ্চিম সাচাইল লোকজনের আয়োজনে রবিবার (২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে
উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা সদর বাজারের বিপুল সংখ্যক ব্যবসায়ী ও স্থানীয় লোকজন এ কর্মসূচিতে অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, উপজেলা যুুুুবলীগের সহ-সভাপতি হাফিজ উদ্দিন সরকার, তাড়াইল উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি রবীন্দ্র সরকার, ব্যবসায়ী শরীফুল মাহমুদ শোয়েব, ছাত্রলীগ নেতা ও তাড়াইল-সাচাইল সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কবির ভুঁইয়া, জাতীয় যুব সমাজ তাড়াইল উপজেলা শাখার সাবেক সভাপতি শাহ আলম সিদ্দীকিসহ ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, প্রকাশ্যে এভাবে একজন ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। বর্তমানে সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এতে বুঝা যায় ব্যবসায়ীরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। বক্তারা হামলাকারীকে অতিদ্রুত
গ্রেফতার করে সুষ্ঠ বিচার দাবী করেন। অন্যথায় কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন ব্যবসায়ীরা।

প্রসঙ্গত, গত ১৬ নভেম্বর বুুধবার রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার সাচাইল গ্রামের সদর বাজার ব্যবসায়ী প্রশান্ত সরকারকে নিজের মনোহারীর দোকানের ভিতর পরিকল্পিতভাবে প্রকাশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে মামুন ভূঞা নামের আরেক ব্যবসায়ী। অভিযুক্ত মামুন ভূঞাসহ আরো তিনজনকে আসামি করে তাড়াইল থানায় একটি মামলা দায়ের করেছেন আহত প্রশান্ত সরকারের মা মিনা রানী সরকার। এদিকে আহত প্রশান্ত সরকারের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ওইদিন রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক।

গুরুতর আহত প্রশান্ত সরকারের মা মিনা রানী সরকার হামলাকারীদের অতিদ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়েছি এবং আহত প্রশান্ত সরকারের মা মিনা রানী সরকার বাদী হয়ে
৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন