শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুর দরবস্ত বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় খসরু’র দুঃখ প্রকাশ

Coder Boss / ২৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুর দরবস্ত বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি গভীর সমবেদনা ও দুঃখ প্রকাশ করেছেন জৈন্তাপুর প্রবাসী গ্রুপের গ্রুপউপনেতা বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী আমেরিকা প্রবাসী আব্দুল গফফার চৌধুরী খসরু।

গত সোমবার সন্ধ্যায় এক বার্তায় তিনি বলেন এ ঘটনায় যে ক্ষতি হয়েছে তাতে দোকান মালিক ও ব্যবসায়ীদের সান্ত্বনা দেওয়ার ভাষা আমার নেই। এ আগুন লাগার সূত্রপাতের কারণ অনুসন্ধান করে পরবর্তীতে আরো সর্তকতার সহিত ব্যবসা পরিচালনার জন্য আমি সবাইকে আহবান জানাই।

পাশাপাশি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো ও সাহায্য সহযোগিতার জন্য আমি জৈন্তাপুর উপজেলা প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি।

উল্লেখঃ সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১টায় দরবস্ত বাজারের চিটাগাঙ্গীর তুলার গোডাউন হতে আগুনের সুত্রপাত হয়। মুহুত্বের মধ্যে আগুনের লেলিহান শিখা দ্রুত গঙ্গা ফার্মেসী, মখলিছ টেইলার্স, কোকারিজের দোকান ও ১টি রেষ্টুরেন্ট ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহানে আরও ১০টি দোকানের ক্ষতি সাধিত হয়েছে। স্থানীয় জনতা আগুন দেখতে পেয়ে দ্রুত নিভানোর কাজে এগিয়ে আসে এবং জৈন্তাপুর ফায়ার সার্ভিস ডিফেন্সকে খবর দেন। খবর পেয়ে জৈন্তাপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা বায়োজিদ বোস্তামির নেতৃত্বে ফায়ার সার্ভিস টিম দ্রুত দরবস্ত বাজারে অবস্থান নিয়ে এবং স্থানীয় জনসাধারণ সহ আগুন নিয়ন্ত্রনে আনেন।

আগুনের খরব পেয়ে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, দরবস্ত ইউপি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম, সহকারি কমিশনার (এসিল্যান্ড). জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সালাহ উদ্দিন সহ স্থানীয় গন্যমান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের তালিকা প্রস্তুত করেন।

এবিষয়ে জৈন্তাপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা বায়োজিদ বোস্তামি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আমরা আগুন নিয়ন্ত্রনে আনি। অগ্নিকান্ডে মোট ৬টি দোকান পুড়ে যায় তারমধ্যে ১টি টেইলার্স এবং ১টি ফার্মেসী বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া আরও ১০টি দোকানের ক্ষতি সাধিত হয়েছে। প্রাথমিক ধারনা করা হচ্ছে অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে তুলার গোডাউন হতে আগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন