শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

রাত ১টায় কাতারের দোহায় পোল্যান্ডের মুখোমুখি হবে মেসির আর্জেন্টিনা

Coder Boss / ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

আর্জেন্টিনা-পোল্যান্ড ম্যাচটি অঘোষিত ফাইনালের মতোই। দুই দলের সামনেই আজ  বড় সুযোগ। আর সেই সুযোগ কাজে লাগাতে পোল্যান্ডের জয়ের পরিবর্তে ড্র করলেও চলবে। কিন্তু দ্বিতীয় রাউন্ডে যেতে হলে আর্জেন্টিনার জয়ের বিকল্প নেই।

আর্জেন্টিনা যদি আজ হেরে যায় বা পোল্যান্ডের সঙ্গে ড্র করে তখন গ্রুপের অন্য ম্যাচ সৌদি আরব-ম্যাক্সিকোর দিকে তাকিয়ে থাকতে হবে লিওনেল মেসিদের।

সব কথার শেষ কথা হলো আজ রাত ১টায় কাতারের দোহায় পোল্যান্ডের মুখোমুখি হবে মেসির আর্জেন্টিনা। এই ম্যাচে মেসিরা হেরে গেলে তাদের ভাগ্য টিকে থাকবে যদির ওপর। তবে জিতে গেলে সোজা চলে যাবে নকআউট পর্বে।

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরে হিসেব কঠিন করে ফেলেছে আর্জেন্টিনা।

তাই পোল্যান্ডের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে আর্জেন্টিনার একাদশেও আসতে পারে পরিবর্তন। সৌদি আরবের বিপক্ষে প্রথম ম্যাচে আর্জেন্টিনা রক্ষণভাগে যে চারজনকে খেলিয়েছিল তারা হলেন রাইটব্যাক নাহুয়েল মলিনা, লেফটব্যাক নিকোলাস তালিয়াফিগো, দুই সেন্টারব্যাক ক্রিস্টিয়ান রোমেরো ও নিকোলাস ওতামেন্দি।

সৌদির বিপক্ষে পরাজয়ের পর মেক্সিকো ম্যাচে বদলে ফেলা হয় আর্জেন্টিনার তিন ডিফেন্ডারকে। শুধু নিকোলাস ওতামেন্দি নিজের জায়গা ধরে রাখেন। লেফটব্যাকে আসেন মার্কাস আকুনিয়া, রাইটব্যাকে গঞ্জালো মন্তিয়েল ও সেন্টারব্যাকে লিসান্দ্রো মার্তিনেজ।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের খবর, আজও মন্তিয়েল-মার্তিনেজ-ওতামেন্দি-আকুনিয়া এই চার ডিফেন্ডারের ওপরই আস্থা রাখবেন আর্জেন্টিনার কোচ স্কালোনি।

মাঝ মাঠে প্রথম ম্যাচের একাদশে ছিলেন রদ্রিগো দি পল-লিয়ান্দ্রো পারেদেস-পাপু গোমেজ। পরের ম্যাচে দি পলকে রেখে বদলে ফেলা হয় বাকি দুজনকে। পারেদেস ও গোমেজের জায়গায় আসেন গুইদো রদ্রিগেজ ও আলেক্সিস ম্যাক আলিস্টার। তবে ওই ম্যাচেই গুইদো রদ্রিগেজের বদলি নেমে গোল করেছিলেন এনজো ফার্নান্দেস।

টিওয়াইসি স্পোর্টসের খবর, পোল্যান্ডের বিপক্ষে শুরু থেকেই খেলতে পারেন এনজো ফার্নান্দেস। সেক্ষেত্রে হয়তো বেঞ্চে বসে ম্যাচ শুরু করবেন গুইদো রদ্রিগেজ। ম্যাক আলিস্টার থাকতে পারেন শুরু থেকেই।

আক্রমণভাগে যথারীতি আনহেল দি মারিয়া-লিওনেল মেসি ও লাওতারো মার্তিনেজই খেলবেন। তবে মার্তিনেজের বদলি হিসেবে হুলিয়ান আলভারেজ নামতে পারেন ম্যাচের পরিস্থিতি অনুযায়ী। গোলপোস্টে দিবু মার্তিনেজ থাকবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন