শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক হলেন বাহুবলের নজরুল ইসলাম হেলাল।

SATYAJIT DAS / ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে নতুন করে কয়েকজনকে বিভিন্ন পদে মনোনীত করা হয়েছে।রোববার (গত ৩১ জুলাই) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাদেরকে ভিন্ন ভিন্ন পদে মনোনীত করা হয়।

চিঠিতে বলা হয়,‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। স্ব স্ব চিঠিতে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পদে মনোনীত করা হলো।

এছাড়া তিনি হবিগঞ্জের জেলার বাহুবল উপজেলা ছাত্রলীগের নজরুল ইসলাম হেলাল সাধারণ সম্পাদক (২০১৭-২০২২) ছিলেন। এর আগে তিনি যুগ্ম সাধারণ সম্পাদক, (২০১৬-২০১৭) বাহুবল উপজেলা ছাত্রলীগ, সাবেক সাধারণ সম্পাদক, ৭নং ভাদেশ্বর ইউনিয়ন শাখা ছাত্রলীগ,(২০১০-২০১৬) বাহুবল উপজেলা,সাবেক আহবায়ক, (২০০৮) ফয়েজাবাদ উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগ ছিলেন।

নজরুল ইসলাম হেলাল,কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি অপরিসীম কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে নজরুল ইসলাম হেলাল কেন্দ্রীয় ছাত্রলীগের নতুন নেতৃত্ব পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানাচ্ছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন