শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন

সিলেট নিউজ ডেস্ক / ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২

সিলেট নিউজ ডেস্কঃ

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজে কর্মরত সাংবাদিকদের একমাত্র সংগঠন এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির নতুন কার্যকরী কমিটির (২০২২-২০২৩) অনুমোদন দেওয়া হয়েছে।  
বুধবার (১৪ ডিসেম্বর) বিকেলে সাধারণ পরিষদের সভায় ও রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা শিক্ষক পরিষদ সম্পাদক, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ তৌফিক এজদানী চৌধুরী ও ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মো শওকত হোসেন এর সুপারিশক্রমে নতুন এই কমিটির অনুমোদন দেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো. আশরাফুল কবীর।

এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন

এক বছর মেয়াদি নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আশরাফ আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মুছলেহ উদ্দিন মুনাঈম। কমিটিতে দায়িত্বপ্রাপ্ত সদস্যরা হলেন সহ-সভাপতি ইসমাইল হোসেন শিমুল, যুগ্ম সাধারণ সম্পাদক লবীব আহমেদ, দপ্তর সম্পাদক আহসান হাবিব, কোষাধ্যক্ষ রাজীব হোসাইন, কার্যনির্বাহী সদস্য কাওছার আহমদ এবং মইনুল হাসান আবির।

উল্লেখ্য, সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজ ক্যাম্পাসে কর্মরত সংবাদকর্মীদের সংগঠন হিসেবে এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি ২০১৭ সালে আত্মপ্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন