শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু।

SATYAJIT DAS / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

খাগড়াছড়ির মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন;কুলছুম বেগম (৩৫) ও তার ৮ বছর বয়সী কন্যা ইসরাত জাহান কলি। শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার গচ্ছাবিল এলাকার এ ঘটনা ঘটে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহানূর আলম জানান,সরকারি লাইনের খুঁটি থেকে নরমাল তার দিয়ে টানা সাইড লাইনের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। প্রাথমিক তদন্তে অপমৃত্যু বলে ধারণা করা হচ্ছে। পরবর্তী আইনী কার্যক্রম শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,গচ্ছাবিল শাহানগর এলাকার সৈয়দ মো. ওমর ফারুক’র স্ত্রী কুলসুম বেগম ও মেয়ে ইশরাত জাহান কালি,তাদের বাড়ির পাশে গরু আনতে গিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে টানা তার ও সাইড লাইনের তারের সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীরা আহতদের দ্রুত মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মা-মেয়েকে মৃত ঘোষণা করেন।

 

সিলেট নিউজ/খাগড়াছড়ি/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন