শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় ‘প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশো’তে উপছে পড়া ভীড়।

SATYAJIT DAS / ১৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার কুলাউড়ার বরমচাল চা-বাগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ৫৫ ও ৫৬ তম রোডশো প্রদর্শনীতে রবিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় জনতার ডল নামে। লোক সমাগম সামলাতে হিমসিম খেতে হয়েছে আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের।

বরমচালে অবস্থিত ডানকান ব্রাদার্স চা বাগান এলাকার অন্যতম পর্যটন আকর্ষণ,এখানে প্রায় দু’হাজার বাগান বাসী বসবাস করে। আজ যিশু খৃস্টের জন্মদিনের ছুটি উপভোগ করা বাগানের চা শ্রমিকগণ,আর স্থানীয় পর্যটকদের অংশগ্রহণে উপচে পড়া ভীড় নামে ‘প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশো’ ডিজিটাল প্রদর্শনীতে।উল্লেখ্য যে,গত ২৮ সেপ্টেম্বর থেকে চালু হওয়া প্রধানমন্ত্রীর জীবনী ও বাংলাদেশের উন্নয়ন শীর্ষক ভিডিও চিত্র প্রদর্শনী কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট-বাজারে প্রদর্শন করা হচ্ছে। এর উদ্যোক্তা বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান। ১০ মিনিটের এই ভিডিও চিত্রে মাননীয় প্রধানমন্ত্রীর জীবনের উল্লেখযোগ্য ঘটনা,প্রধানমন্ত্রীর হাত ধরে বদলে যাওয়া বাংলাদেশের উন্নয়নচিত্র এবং ভবিষ্যৎ পরিকল্পনার ভিডিওতে বর্ণনা করা হয়েছে।

উক্ত রোডশো-এর আয়োজকরা জানান,এরকম সাড়া অব্যাহত থাকলে এরকম ১০০ রোডশো করেও তৃপ্তি পাওয়া যাবে। শীতের লম্বা রাত আর নিরবচ্ছিন্ন বিদ্যুৎ থাকায় প্রদর্শনী আরো আকর্ষনীয় হয়ে উঠছে কুলাউড়ার জনসাধারণের কাছে।

 

সিলেট নিউজ/কুলাউড়া/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন