শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় ‘প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশো’তে উপছে পড়া ভীড়।

SATYAJIT DAS / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার কুলাউড়ার বরমচাল চা-বাগানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ৫৫ ও ৫৬ তম রোডশো প্রদর্শনীতে রবিবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় জনতার ডল নামে। লোক সমাগম সামলাতে হিমসিম খেতে হয়েছে আব্দুল লতিফ খাঁন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের।

বরমচালে অবস্থিত ডানকান ব্রাদার্স চা বাগান এলাকার অন্যতম পর্যটন আকর্ষণ,এখানে প্রায় দু’হাজার বাগান বাসী বসবাস করে। আজ যিশু খৃস্টের জন্মদিনের ছুটি উপভোগ করা বাগানের চা শ্রমিকগণ,আর স্থানীয় পর্যটকদের অংশগ্রহণে উপচে পড়া ভীড় নামে ‘প্রধানমন্ত্রীর উন্নয়নের রোডশো’ ডিজিটাল প্রদর্শনীতে।উল্লেখ্য যে,গত ২৮ সেপ্টেম্বর থেকে চালু হওয়া প্রধানমন্ত্রীর জীবনী ও বাংলাদেশের উন্নয়ন শীর্ষক ভিডিও চিত্র প্রদর্শনী কুলাউড়া উপজেলার বিভিন্ন হাট-বাজারে প্রদর্শন করা হচ্ছে। এর উদ্যোক্তা বাংলাদেশ আওয়ামী লীগ অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য স্কোয়াড্রন লীডার (অবঃ) সাদরুল আহমেদ খান। ১০ মিনিটের এই ভিডিও চিত্রে মাননীয় প্রধানমন্ত্রীর জীবনের উল্লেখযোগ্য ঘটনা,প্রধানমন্ত্রীর হাত ধরে বদলে যাওয়া বাংলাদেশের উন্নয়নচিত্র এবং ভবিষ্যৎ পরিকল্পনার ভিডিওতে বর্ণনা করা হয়েছে।

উক্ত রোডশো-এর আয়োজকরা জানান,এরকম সাড়া অব্যাহত থাকলে এরকম ১০০ রোডশো করেও তৃপ্তি পাওয়া যাবে। শীতের লম্বা রাত আর নিরবচ্ছিন্ন বিদ্যুৎ থাকায় প্রদর্শনী আরো আকর্ষনীয় হয়ে উঠছে কুলাউড়ার জনসাধারণের কাছে।

 

সিলেট নিউজ/কুলাউড়া/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন