শিরোনাম
বানারীপাড়ার সৈয়দকাঠিতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠান কুলাউড়ায় খেলাফত মজলিসের বিক্ষোভ ও গণ-সমাবেশ ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করে ভোট চুর সরকারের পতন তরান্বিত করতে হবে —— জননেতা ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল দোয়ারাবাজারে খেলাফত মজলিসের গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত লামা প্রেসক্লাব-এর ত্রিবার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন, প্রিয়দর্শী বড়ুয়া সভাপতি, মোঃ কামরুজ্জামান সাধারণ সম্পাদক বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে নেছারাবাদে সমতা ও ক্ষমতায়নে নারীর অবস্থান “নারী কথা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত গোয়াইনঘাটে পুলিশের বিশেষ অভিযানে ভারতীয় মদ সহ ১ জন গ্রেফতার মৌলভীবাজার থেকে সিলেটের পথে বিএনপির রোডমার্চ প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হয়ে আমেরিকায় ব্যরিষ্টার গোলাম কবির ভূইয়া
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৪:১৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসনের অভিযান।

SATYAJIT DAS / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবল উপজেলার ২নং পুটিজুরী ইউনিয়নের মীরেরপাড়া নামক স্থানে বুধবার (১৮ জানুয়ারি) উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন জনাব মহুয়া শারমিন ফাতেমা (উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) এবং জনাব মোঃ রুহুল আমিন,সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট,বাহুবল,হবিগঞ্জ। সহযোগিতায় ছিলো বাহুবল মডেল থানার একটি টীম। তখন অবৈধভাবে বালু উত্তোলন কাজে ব্যবহৃত সরঞ্জাম ধ্বংস করা হয় এবং ১০টি ড্রেজার মেশিন জব্দ করে স্থানীয় মেম্বার ও পুটিজুরী পুলিশ ফাঁড়ির জিম্মায় দেওয়া হয়।কিন্তু ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।

এর আগে গত মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর
১ঃ০০ টায় বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের নতুন বাজার টু শাহাপুর রোডের পাশে জমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এ সময় এক্সকেভেটর ব্যবহার করে বিপণনের উদ্দেশ্যে অবৈধভাবে মাটি উত্তোলন এর দায়ে মোঃ ফারুক মিয়া (৩৫),পিতা-মকছুদ আলী,গ্রাম- পূর্ব জয়পুর,ইউনিয়ন-ভাদেশ্বর নামক একজন ব্যক্তিকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন,২০১০ এর আওতায় ০৭ (সাত) দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। এ মোবাইল কোর্ট অভিযানে সহযোগিতা করেন কামাইছড়া পুলিশ ফাঁড়ির একটি দল।

মহুয়া শারমিন ফাতেমা,উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জানান, জনস্বার্থে এরকম অভিযান অব্যাহত থাকবে।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ রুহুল আমিন বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষার্থে ও জনস্বার্থে মাটি কাটা বন্ধ রাখতে হবে,কারণ এই দেশ ও দেশের পরিবেশ রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের।

সিলেট নিউজ/অপরাধ/বাহুবল/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন