শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ।

SATYAJIT DAS / ২৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জ জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জননেতা এড: মো: আলমগীর চৌধুরী এর উদ্দ্যোগে বাহুবল উপজেলার ৪ নং সদর ইউনিয়নের গরীব অসহায়,ছিন্নমূলদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

উক্ত শীতবস্ত্র বিতরণকালে বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) দুপুর ২ ঘটিকার সময় বাহুবল উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও ৬নং মিরপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান মো: সাইফুদ্দিন এর সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা এড: মো: আলমগীর চৌধুরী,বাহুবল উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব মো: আব্দুল হাই।

হবিগঞ্জ-১ এর (নবীগঞ্জ-বাহুবল) ২৩৯ নং আসনে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী হবিগঞ্জ জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জননেতা এড: মো: আলমগীর চৌধুরী বলেন,’বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের শিখিয়ে গেছেন,মানুষের পাশে এবং সকল দুর্যোগে কিভাবে থাকতে হবে। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মানবিক কার্যক্রম চালিয়ে যাব। আওয়ামী লীগ মাটি ও মানুষের দল,সেই দলের একজন কর্মী হয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবা করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য মনে করি। যতদিন আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখবেন,ততদিন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাধারণ মানুষের জন্য কাজ করে যাবো,ইনশাআল্লাহ’।

বাহুবল উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল হাই বলেন,’আজ বাহুবলের অসহায়,হতদরিদ্র,ছিন্নমূল শীতার্ত মানুষকে কিছু শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ বিতরণ আগামীতেও অব্যাহত থাকবে,ইনশাআল্লাহ্।আমরা পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নের সবগুলো ওয়ার্ড এ কার্যক্রম অব্যহত রাখব।

তিনি আরো বলেন,বিত্তবান মানুষ গরম কাপড় কিনে শীত নিবারণ করলেও নৃতাত্ত্বিক জনগোষ্ঠী,গরিব- ছিন্নমূল মানুষরা টাকার অভাবে শীতের গরম কাপড় কিনতে পারছেন না। তাই অসহায় মানুষের জীবনে নেমে এসেছে চরম দুর্ভোগ। প্রচণ্ড ঠান্ডার কারণে দিনমজুর শ্রেণির মানুষ গুলো ঠিকমত কাজেও যেতে পারছেন না’।

উক্ত শীতবস্ত্র বিতরণকালে নবীগঞ্জ-বাহুবলের আওয়ামিলীগের রাজনৈতিক নেতৃবৃন্দ,এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

সিলেট নিউজ/রাজনীতি/বাহুবল/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন