রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

‘আলোয় আলো বালিকা ফুটবল টূর্ণামেন্ট’-এ চ্যাম্পিয়ন বিদ্যাবিল চা-বাগান যুব কিশোরী ক্লাব।

Jhalak Dutta / ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আলোয় আলো বালিকা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান এনজিও সংগঠন এমসিডা কর্তৃক আয়োজিত ও এডুকো বাংলাদেশের সহযোগিতায় রোববার (০৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেলে এডুকো বাংলাদেশের সহযোগিতায় পরিচালিত আলোয় আলো বালিকা ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে এ খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়।

আলোয় আলো বালিকা ফুটবল ফাইনাল খেলায় শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট চা-বাগান যুব ও কিশোরী ক্লাব এমসিডা বনাম বিদ্যাবিল চা-বাগান যুব এবং কিশোরী ক্লাবের মধ্যকার ফাইনাল খেলায় বিদ্যাবিল চা-বাগান যুব কিশোরী ক্লাব ২-১ গোলে রাজঘাট চা-বাগান যুব ও কিশোরী ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন। ফাইনাল খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হয় বিদ্যাবিলের নকশা চিচাম।

এমসিডার নির্বাহী পরিচালক তহিরুল ইসলাম মিলনের পরিচালনায় এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর,ইডুকো প্রকল্প পরিচালক ফারজানা খান,সিএফকে কোরিয়া’র ম্যানেজার কিম নিল, মোহাম্মদ শরীফুল আলম,রাজঘাট ইউনিয়রন পরিষদ চেয়ারম্যান বিজয় বোনার্জি,বাংলাদেশ ফুটবল দলের সাবেক জাতীয় ফুটবলার ইকরামুর রহমান রানা,সিনিয়র সাংবাদিক মো: কাওছার ইকবাল,শ্রীমঙ্গল পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন,এমসিডা সভাপতি মিজানুর রহমান আলম,উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক মিলন দাশ গুপ্ত প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন;-পঞ্চায়েত সদস্য, অভিভাবক,সিবিসিপিসি সদস্যবৃন্দ,যুব ও কিশোর কিশোরী দলের সদস্যগণ এবং আলোয়- আলো প্রকল্পের বিভিন্ন কর্মকর্তা সহ স্থানীয় জনসাধারণ বালিকা ফুটবল টূর্ণামেন্টের খেলাটি উপভোগ করেন।

ধারা বিবরনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন সাবেক ফুটবলার কামরুল হাসান দোলন। খেলাটি পরিচালনা করেন শ্রীমঙ্গলের তিন রেফারি মো: মিজানুর রহমান,মো:এমাদুর রহমান, মো: আবুল কাশেম। আয়োজকরা জানান,শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ৩০টি চা বাগান ফুটবল দল টুর্ণামেন্টে অংশগ্রহণ করে।

সিলেট নিউজ/খেলাধুলা/শ্রীমঙ্গল/ঝলক দত্ত/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন