শিরোনাম
আরাফার দিনে রোজা রাখার ফজিলত ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ১পথচারী নিহত হজ্ব ও কুরবানির রক্ত মাংস আল্লাহর কাছে পৌঁছে না পৌঁছে এখলাস ও তাকওয়া ——— খতিব মুফতী রুহুল আমীন জৈন্তাপুরে ইমন মায়ের চিকিৎসার জন্য ৬ লাখ টাকা পরিবারের নিকট হস্থান্তর জিমাউফা আইনি সহায়তা কেন্দ্রের পক্ষ থেকে ইভটিজিং প্রতিরোধ দিবস পালিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর কারিতাস আলোকিত শিশু প্রকল্প কতৃর্ক শিশুদের অধিকার এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক শিশু কনফারেন্স অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত কৃতি দুই শিক্ষার্থীকে এসএসসি-৯১ ব্যাচের সংবর্ধনা শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুরে অপহরণ মামলার প্রধান আসামী কুখ্যাত দাদন ব্যবসায়ী উজ্জ্বল গ্রেফতার 

পবিত্র দেব নাথ / ৩২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধি:-

হবিগঞ্জের মাধবপুরে নাইটগার্ডকে অপহরণ করার মামলার প্রধান আসামীকে গ্রেফতার করছে পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) দিবাগত রাত ৩ টার দিকে এসআই রাজীব কুমার রায় বিজয়নগর থানার বুধন্তী এলাকা থেকে অপহরণ মামলার প্রধান আসামী উজ্জ্বল মিয়াকে গ্রেফতার করেন।

৩১ মামলার তালিকাভুক্ত অপর আসামী আদাঐর ইউপি সদস্য আবু মিয়া পলাতক রয়েছে।

মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, সুদের টাকার জন্য বোন জামাইকে না পেয়ে শ্যালককে অপহরনের অভিযোগ উঠে।
মাধবপুর উপজেলার ঘিলাতলী এলাকার বোন জামাই মাহবুবুর রহমানের কাছে সুদের টাকা না পেয়ে শ্যালক আল মোতাব্বির (২৫)কে অপহরন করেছে দাদন ব্যবসায়ী উজ্জ্বল ও তার শশুর ইউপি সদস্য আবু মিয়া। এ ব্যাপারে আল মোতাব্বিরের বোন নাজিফা বেগম মাধবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

নাজিফা বেগম জানান, উপজেলার বহরা ইউনিয়নের আফজলপুর গ্রামে মাহবুবুর রহমান পরিবার নিয়ে ঘিলাতলী জুলেখা-শফিউদ্দিন ফিসারীর কেয়ারটেকার হিসাবে কর্মরত আছে। এবং তার শ্যালক সুনামগঞ্জ জেলার জামালপুর উপজেলার ইনাতনগর গ্রামের আবুল কাশেমের ছেলে আল মোতাব্বিরও বোনের এখানে থেকে নাইট গার্ডের চাকুরী করে। কয়েক মাস আগে মাহবুবুর রহমান মাধবপুর পৌরসভার পূর্ব মাধবপুর গ্রামের গুনি মিয়ার ছেলে কুখ্যাত দাদন ব্যবসায়ী উজ্জ্বল মিয়ার কাছ থেকে সুদের উপর কিছু টাকা নেয়।

কয়েক মাস সুদের টাকা পরিশোধ করতে পারলেও কিছু দিন ধরে সুদের টাকা পরিশোধ করতে ব্যর্থ হয় মাহবুব। এতে উজ্জ্বল মিয়া ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উজ্জ্বল মিয়া তার দলবল নিয়ে ঘিলাতলী জুলেখা-শফিউদ্দিন ফিসারীর সামনে থেকে আল মোতাব্বির (২৫)কে অস্ত্রের মুখে অপহরন করে একটি সিএনজি তে উঠিয়ে নিয়ে যায়। শুক্রবার (৭-এপ্রিল) সকালে তার বোন নাজিফা বেগম বাদী হয়ে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন