শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

গিয়াসনগর এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা

সিলেট নিউজ ডেস্ক / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর এলাকা থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

সোমবার ১ মে রাতে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়েন্দা শাখা (ডিবি) সূত্রে জানা গেছে, সোমবার রাতে সদর উপজেলার গিয়াসনগর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি বিশেষ দল মেসার্স সম্রাট এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশন এন্ড কনভারশন নামক সেন্টারের সামনে অভিযান পরিচালনা করে দুই জনকে আটক করেন।

আটককৃতরা হলেন মোঃ অলি আহমদ (৩২) ও রুমন মিয়া (২৫)। এসময় তাদের তল্লাশি করলে অলি আহমদের পরনের কালো রঙের ট্রাউজারের পকেট থেকে নীল রঙের জিপারযুক্ত পলিথিনের ভেতর থেকে ৯৫ পিস এবং রুমন মিয়ার তল্লাশী করে তার পরনের জিন্স প্যান্টের পকেট থেকে ২৩ পিসসহ মোট ১১৮ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন