শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার ডিবির অভিযানে ২২৫ পিস ইয়াবাসহ আটক ১

সিলেট নিউজ ডেস্ক / ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) বিশেষ অভিযানে ২২৫ পিস ইয়াবাসহ ইমন মিয়া(২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল (২২ মে) মৌলভীবাজার সদর উপজেলার বাউরবাগ থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম মৌলভীবাজার সদর উপজেলার ০২ নং মনুমুখ ইউনিয়নের বাউরবাগ এলাকার মৌলভীবাজার টু শেরপুর রোডের পাশে জনৈক সিতার মিয়ার বাড়ির সামনে অভিযান পরিচালনা করে ইমন মিয়াকে আটক করেন।

ঘটনাস্থল থেকে আটককৃত ইমনের দেহ তল্লাশী করে তার পরনের প্যান্টের পকেট থেকে ০২টি নীল রঙের জিপারযুক্ত বায়ুনিরোধক পলিথিনের প্যাকেট থেকে (১০৫+১২০) মোট ২২৫ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃত আসামি ইমন মিয়া মৌলভীবাজার সদর উপজেলার ১ নং খলিলপুর ইউনিয়নের ব্রাহ্মণগ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় বলেন, ”মাদকের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা পুলিশের বিশেষ অভিযান চলছে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা পুলিশ বদ্ধপরিকর ।”

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ইমন মিয়া এবং পলাতক আসামি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর সারণী ৯(খ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন