শিরোনাম
হজ্জের গুরুত্ব ও ফজিলত সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন সাংবাদিক সুনির্মল সেনের ওপর হামলা, জাতীয় গণমাধ্যম কমিশন সিলেট বিভাগীয় কমিটির নিন্দা আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব চেয়ারম্যান পদপ্রার্থী আরিফুল ইসলাম জুয়েল’র নির্বাচনীয় গণসংযোগ পথসভা ও নির্বাচনীয় অফিস উদ্বোধন বিশ্বম্ভরপুরে চেয়ারম্যান প্রার্থী দিলীপ কুমার বর্মনের কর্মী সমর্থকদের উপর প্রতিপক্ষ প্রার্থীর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বড়লেখায় সাহিত্য সংস্কৃতি সাংবাদিকতা অতীত ঐতিহ্য ও চলমান প্রেক্ষাপট জৈন্তাপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  (অব:) শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধনা অনুষ্ঠান  জৈন্তাপুর মডেল থানা কর্তৃক তিনশত বস্তা ভারতীয় চিনি আটক জৈন্তাপুর প্রেসক্লাব সাংবাদিকদের সহযোগিতা চাইলেন মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী পলিনা রহমান
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাংবাদিক বাহাউদ্দীন তালুকদার’কে প্রাননাশের হুমকি, থানায় জিডি

সিলেট নিউজ ডেস্ক / ১৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ’র সিনিয়র স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক অগ্নিশিখা’র সাবেক সিনিয়র স্টাফ রিপোর্টার, জাতীয় দৈনিক আমাদের নতুন সময়’র সাবেক সহ সম্পাদক (মফস্বল), জাতীয় দৈনিক সরেজমিন বার্তা’র, সাবেক বার্তা সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)’র সদস্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র সদস্য সাংবাদিক বাহাউদ্দীন তালুকদার’কে প্রাননাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই সাংবাদিক জীবনের নিরাপত্তা চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) দারুসসালাম থানায় একটি সাধারন ডায়রী করেছেন।

বৃহস্পতিবার (১৫ জুন ২৩) বিকাল ৩ টা ১৫ মিনিটে নিউজের বিষয় ডকুমেন্টস দিবে বলে হোয়াটসঅ্যাপে আসতে বলে কল দিয়ে কোন কিছু বুঝার আগেই সাংবাদিক বাহাউদ্দীন তালুকদার’কে বিভিন্ন ধরনের অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি প্রদান করেন। দারুসসালাম থানার জিডি নং ৭৯৩, তারিখ ১৫-০৬-২০২৩।

সাধারন ডায়রী সুত্রে জানা যায়, গত বুধবার (১৪ জুন ২৩) সন্ধা আনুমানিক ৭ টায় দারুসসালাম থানাধীন দিয়া বাড়ি ঘাটে অবস্থানের সময় এই নাম্বার (+৮৮০১৯৭১—-৫৪) থেকে সাংবাদিকের ব্যক্তিগত এই নাম্বারে (০১৮৪১—-৭১) ফোন দিয়ে বলছে আপনি কি বাংলা ভিশন থেকে বলছেন? সাংবাদিক বলেন না পরবর্তীতে ফোন কেটে দেন। গত বৃহস্পতিবার (১৫ জুন ২৩) বিকাল ৩ টা ১৬ মিনিটে হযরত শাহ্ আলী মাজার শরিফের অপজিটে অবস্থানের সময় এই নাম্বার (+৮৮০১৮৪৯—-১৪) থেকে সাংবাদিকের ব্যক্তিগত এই নাম্বার (০১৮৪১—-৭১) ফোন দিয়ে বলেন আপনি কি এটিএন বাংলা থেকে বলছেন সাংবাদিক বলেন বল্লাম কি বিষয় সে বল্লো কিছু নিউজের বিষয় ডকুমেন্টস দিবে বলে হোয়াটসঅ্যাপে আসতে বললেন। সাংবাদিক হোয়াটসঅ্যাপে আসলে কল দিয়ে কোন কিছু বুঝার আগেই সাংবাদিককে বিভিন্ন ধরনের অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি প্রদান করেন। পরবর্তীতে তিনি জীবনের নিরাপত্তা চেয়ে সাধারন ডায়েরী করেন।

এবিষয়ে সাংবাদিক বাহাউদ্দীন তালুকদার বলেন, কে বা কাহারা আমার পরিচয়’কে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। এ চেষ্টায় সফল না হয়ে পরবর্তীতে ক্ষিপ্ত হয়ে আমাকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। আমি আমার জীবনের নিরাপত্তা চেয়ে দারুসসালাম থানায় সাধারন ডায়েরী করি। আমার বিরুদ্ধে যারা অপপ্রচার করছেন তাদের’কে বলতে চাই আপনারা আমার বিষয়ে জানুন ও বুঝুন তারপরে মন্তব্য করবেন। না জেনে আমার বিষয় কোনো মন্তব্য করবেন না। আমি সত্যের পক্ষে আছি এবং থাকব ইনশাআল্লাহ, যত বাধা আসুক না কেন।

এ বিষয়ে দারুসসালাম থানার এস আই জুয়েল আহমেদ জিডির বিষয়টি নিশ্চিত করে বলেন, সাংবাদিককে প্রাণনাশের হুমকির বিষয়ে জিডি হয়েছে। সঠিক তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন