শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

Coder Boss / ১৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ জুলাই, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি:

তাড়াইল উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গত ৩ জুলাই (২০২৩) তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। উক্ত টুর্নামেন্টে তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি দল অংশ গ্রহণ করেছিল। ৩ জুলাই/২৩ বুধবার জাওয়ার ইউনিয়ন একাদশ বনাম তাড়াইল সাচাইল সদর ইউনিয়ন একাদশের মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয় । এতে তাড়াইল সাচাইল সদর ইউনিয়ন একাদশ ১-০ গোলে জয় লাভ করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রওশনা জাহান এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াইল সরকারি মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম। উপজেলা জাওয়ার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইমদাদুল হক রতন, উপজেলা নির্বাহী অফিসের নাজির শাহ আলম, তাড়াইল উপজেলার বিভিন্ন সংবাদকর্মী ও এলাকার ক্রীড়া প্রেমী ব্যক্তিবর্গ।

উক্ত টুর্নামেন্টের সার্বিক দায়িত্ব পালন করেন, তাড়াইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক ক্রীড়া শিক্ষক হাবিবুর রহমান সজল।

খেলা শেষে সভাপতি রওশনা জাহান ও প্রধান অথিতি জহিরুল ইসলাম ভুঁইয়া শাহীন টুর্নামেন্টের সবকটি খেলা সুন্দরভাবে শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বিজয়ী দল ও রানার্স আপ দলকে ট্রপি তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন