শিরোনাম
প্রতিবছর বন্যা ও জলাবদ্ধতা থেকে রেহাই পায় না সিলেট নগরী! সিলেটে নদীর বাঁধ সংস্কারকাজে ব্যয় হবে ২০ কোটি টাকা ছাতকে বানভাসির পাশে এসো শান্তির পথে ব্লাড ফাউন্ডেশন (জারিয়া) সুনামগঞ্জ শাখা ঈমান রক্ষার দোয়া। হাফিজ মাছুম আহমদ দুধরচকী শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা অনুষ্ঠিত আলোকিত মানুষের গল্প শিক্ষাবিদ সমজিদ আলী ছাতকে বানভাসীদের পাশে ইঞ্জিনিয়ার রজিবুর রহমান মোহেল সিলেটে বন্যার্তদের মাঝে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ হবিগঞ্জে আশ্রয়কেন্দ্রে সরকারি খাদ্য সহায়তা না পাওয়ার অভিযোগ মাধবপুরে এক ইউপি সদস্যের  নামে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার নিউজ প্রকাশ করে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

র‍্যাবের হাতে আটক আলোচিত ইফান হত্যা মামলার প্রধান আসামি ইমন

Coder Boss / ১৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় নাজমুল হুদা ওরফে ইফান হত্যা মামলার প্রধান (এক নাম্বার) আসামি মো. ইমন মিয়াকে (২২) আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

শুক্রবার (১৪ জুলাই) রাত ০১ টার দিকে র‍্যাব-৫, সিপিএসপি কোম্পানি রাজশাহী নাজমুল হুদা ইফান হত্যার প্রধান (এক নাম্বার) আসামী ইমনকে রাজশাহীর বাসা থেকে গ্রেফতার করে। পরে র‍্যাব-৫, রাজশাহী ইমনকে মামলার আইয়ুর কাছে হস্তান্তর করেন।

আটক ইমন উপজেলার আড়াইউড়া গ্রামের ইনছানের ছেলে এবং ইফান হত্যা মামলার ০১ নম্বর আসামি।

আটকের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমন মিয়া (২২) ইফান হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, ফুটবল খেলা নিয়ে বিরোধের জের ধরে সোমবার (২৬ জুলাই) রাত পৌঁনে ৮টার দিকে ঘোষপাড়া মোড় এলাকায় ইফানকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই ইফানের মৃত্যু হয়। এ ঘটনায় নিহত ইফানের বাবা মো. জামাল বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে তাড়াইল থানায় হত্যা মামলা দায়ের করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন