শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুর সীমান্তে পুলিশের পৃথক অভিযানে  মাদক ইয়াবা, গরু ও নৌকা সহ ভারতীয় চিনি  জব্ধ, আটক ৩ জন

Coder Boss / ১৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

জৈন্তাপুর প্রতিনিধি:সিলেটের জৈন্তাপুর সীমান্তে পুলিশের পৃথক অভিযানে মাদক ইয়াবা, গরু ও নৌকা সহ ভারতীয় চিনি জব্ধ করা হয়েছে। অভিযানে আটক করা হয়েছে ৩ জন মাদক ব্যবসায়ী-কে।

গত দুই দিনে জৈন্তাপুর মডেল থানা পুলিশ উপজেলা সদর সহ বিভিন্ন জায়গায় পৃথক ভাবে এসব অভিযান পরিচালনা করেন। জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক’র দিক নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ইয়াবা, গরু ও নৌকা সহ ভারতীয় চিনি জব্ধ ও আটক ৩ জন গ্রেফতার করা হয়েছে।

গত ৮ আগস্ট মঙ্গলবার এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী সঙ্গীয় পুলিশ ফোর্স’র সহায়তায় এক বিশেষ অভিযান পরিচালনা করে সদরের রোডস এন্ড হাইওয়ের ডাক বাংলোর থেকে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী সোহেল আহমেদ (২৪) নামে ১জন-কে গ্রেফতার করেন। সে জৈন্তাপুর ইউপি’র লামনীগ্রামের বাসিন্দা আতাউর রহমানের পুত্র। পৃথক ভাবে উপজেলা সদরের পূর্ব বাজার জামে মসজিদ সংলগ্ন এলাকায় তিনি অভিযান পরিচালনা করে ভারতীয় ৬টি গরু আটক করেন।

অন্যদিকে এসআই হাফিজুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মুছা মিয়া (৬৫)-কে ইয়াবা সহ গ্রেফতার করেন। আটক মুছা মিয়া নিজপাট ইউপি’র রাজবাড়ি (নয়াবস্তি) এলাকায় আলী আজগরের পুত্র। জৈন্তাপুর ইউনিয়নের চাঙ্গিল বাজার এলাকায় তিনি অভিযান চালিয়ে বিদেশী মদ সহ শ্রী রাম পাত্র (২৩) নামে ১জন আটক করেন। সে আলু-বাগান মোকামবাড়ি গ্রামের শ্রী মোকাম পাত্রের ছেলে।

এছাড়া গত ৭ আগস্ট সোমবার দুপুর ১টার দিকে জৈন্তাপুর মডেল থানার এসআই মহিবুর রহমান সঙ্গীয় পুলিশ ফোর্সসহ উপজেলার নিজপাট ইউপি’র লালাখাল সারী নদীতে অভিযান পরিচালনা কর ১টি নৌকা সহ ৪৫ বস্তা ভারতীয় চিনি আটক করেন । এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নৌকায় থাকা চিনি ব্যবসায়ীরা পালিয়ে যান।

এই সব ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় পৃথক ভাবে বিশেষ ক্ষমতা আইন সহ বিভিন্ন মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) ওমর ফারুক জানান, পুলিশ সুপার মহোদয়ের দিক-নিদের্শনায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় পুলিশ,নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। চোরাই পন্য উদ্ধার, চোরাচালান রোধে অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ফোর্স গুরুত্ব সহকারে মাঠে কাজ করে যাচ্ছে। তিনি অপরাধ কাজে জড়িত ব্যক্তিদের বিষয়ে তথ্য দিয়ে পুলিশ প্রশাসন-কে সহযোগিতা করতে নাগরিকদের প্রতি আহবান জানান। তিনি বলেন, সীমান্ত এলাকায় চোরাচালান ব্যবসা বন্ধে পুলিশের অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন