শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জৈন্তাপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

Coder Boss / ৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

জৈন্তাপুর থেকে নিজস্ব সংবাদদাতা: নিউজ ডেস্ক: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ফতেপুর ইউনিয়নের সর্বসাধারণের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ( ২২ আগস্ট) জৈন্তাপুর উপজেলা  হরিপুর বাজার মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হরিপুর বাজার মসজিদের ইমাম ও খতিব শায়েখ নজরুল ইসলাম তোয়াকুলী।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিলেট ৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী গোলাপ মিয়া। এসময়ে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন পৃথিবীর নৃশংস এই হত্যাকাণ্ডে জড়িত সকলের ফাঁসির দাবি করেন। এবং  মুসল্লীগনের সাথে কুশল বিনিময় করেন ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এমপি প্রার্থী হিসেবে সকলের কাছে  দোয়া সহযোগিতা কামনা করেন।

এসময়ে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদ আলী, আওয়ামী লীগ নেতা বশির উদ্দিন, তৈয়ব আলী,বাবুল, ইসলাম, দেলোয়ার, আলীম উদ্দিন, শাহাবুদ্দিন, আনোয়ার হোসেন সহ বিভিন্ন শ্রেনীর মানুষ অংশগ্রহণ করেন।

পরে মুসল্লীগনের মাঝে শিরনী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন