শিরোনাম
যাঁকে ভালোবাসা ছাড়া মুমিন হওয়া যায় না শ্রীমঙ্গলে বিশ্ব হার্ট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত বিশিষ্ট সমাজসেবী দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত নামদার ওয়াসিমা কল্যাণ ট্রাস্ট কর্তৃক এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠিত বানারীপাড়ার সৈয়দকাঠিতে খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠান কুলাউড়ায় খেলাফত মজলিসের বিক্ষোভ ও গণ-সমাবেশ ১৪ অক্টোবর ঢাকার মহাসমাবেশ সফল করে ভোট চুর সরকারের পতন তরান্বিত করতে হবে —— জননেতা ড. মুস্তাফিজুর রহমান ফয়সাল দোয়ারাবাজারে খেলাফত মজলিসের গণ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত লামা প্রেসক্লাব-এর ত্রিবার্ষিক নির্বাচন-২০২৩ সম্পন্ন, প্রিয়দর্শী বড়ুয়া সভাপতি, মোঃ কামরুজ্জামান সাধারণ সম্পাদক বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল বানারীপাড়ায় ভ্রুন নষ্ট করা ও নির্যাতনের অভিযোগ স্বামী পরিতোষের বিরুদ্ধে
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জনকল্যাণে স্বার্থ হাসিলে আপনাদের একজন সেবক হিসেবে কাজ করতে চাই- গোলাপ মিয়া 

Coder Boss / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

জৈন্তাপুর প্রতিনিধি:সিলেট ৪ আসেন সংসদসদস্য পদপ্রার্থী গোলাপ মিয়ার মতবিনিময় সভা । গত (৯ সেপ্টেম্বর) শনিবার বিকলে ৫টায় জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নের ঘাটেরচটি ঠাকুরের মাটি এলাকায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে মোঃ গোলাপ মিয়া বলেন আমি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৪ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী হিসেবে এ আসনের অন্তর্গত জৈন্তাপুর , গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত চষে বেড়াচ্ছি। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তারই নির্দেশনার আলোকে কাজ করে যাচ্ছি। এছাড়াও সমাজের বিভিন্ন পীড়িত মানুষদের ভাগ্যোন্নয়নে আমার নিরলস প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আমার দলের সম্মানিত নেতৃবৃন্দের দোয়া ও সহযোগিতা নিয়েই আমি আমার কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আমি আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হলে এই জনপদের রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট সহ সকল অবকাঠামোগত উন্নয়ন সাধনে আমার নিরলস প্রচেষ্টা অব্যাহত থাকবে। এবং একজন আইন প্রণেতা হিসেবে যা কিছুই আপনাদের স্বার্থসংশ্লিষ্ট তাতেই সর্বদা একনিষ্ঠ হয়ে আপনাদের স্বার্থ হাসিলে আপনাদের একজন সেবক হিসেবে কাজ করবো । এতে সকলের দোয়া সহযোগিতা কামনা করছি।

 

সভায় চিকনাগুল ইউপির সাবেক মেম্বার হাফেজ আব্দুল মুসাব্বির ফরিদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহমুদ আলী, আবুল হোসেন, সমাজসেবী আকমল হোসেন চৌধুরী, লাল মিয়া সহ অসংখ্য মানুষ।

 

এর আগে তিনি স্থানীয় এলাকায় অবস্থিত সামাজিক কবরস্থান পরিদর্শন করে কবরস্থান উন্নয়ন কাজে সহযোগিতা করার আশ্বস্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন