রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জগন্নাথপুরের থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজাসহ গ্রেফতার ৪

রনি মিয়া / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

রনি মিয়া, স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলা জগন্নাথপুর থানার বিভিন্ন অঞ্চলে বিশেষ অভিযান চালিয়ে গাঁজাসহ একজন ও বিভিন্ন মামলায় আরও তিনজন মোট চারজনকে গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ।

গ্রেফতারকৃত আসামীদের (১৬অক্টোবর) সোমবার সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশের সূত্রে জানাযায়, (১৫অক্টোবর) রোববার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমানের দিক-নির্দেশনায় থানার সাব-ইন্সপেক্টর সাব্বির আহসানের নেতৃত্বে পুলিশের দল জগন্নাথপুর পৌর-শহরে অভিযান চালিয়ে কেশবপুর(পশ্চিমপাড়া)গ্রাম এলাকা থেকে মৃতঃআজব আলীর পুত্র মাদক ব্যবসায়ী মানিক মিয়া(৫০)কে গ্রেফতার করে। এ-সময় তার কাছ থেকে ৬০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে জগন্নাথপুর থানার সাব-ইন্সপেক্টর জিয়া উদ্দিনের নেতৃত্বে অপর পুলিশ দল বিশেষ অভিযান চালিয়ে জগন্নাথপুর পৌর এলাকার জগন্নাথপুর মন্দির বাড়ির গ্রামের মৃতঃসুনীল দাশের পুত্র সুমন দাশ (৩০), ইকড়ছই (মাঝেরবাড়ি)গ্রামের জাহির উদ্দিনের পুত্র রাসেল মিয়া (২২) ও ইকড়ছই (লম্বাহাটি) গ্রামের আলাল উদ্দিনের পু্ত্র হেলাল মিয়াকে (২২)কে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামীদেরকে বিভিন্ন ধারায় ১৬ অক্টোবর সোমবার সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরন করা হয়েছে।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন