শিরোনাম
বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একটি নিখোঁজ সংবাদ
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেট ৪ আসন: আ” লীগের মনোনয়ন পেতে তৎপর- নতুন চমক হতে পারেন গোলাপ মিয়া

Coder Boss / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

ডেস্ক নিউজ: আগামী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট -৪ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ মিয়া। ইতোমধ্যে তিনি রাজনীতিতে নিজেকে জনপ্রিয়তার শীর্ষ স্থানে নিয়েছেন। বিশেষ করে বিগত করোনা মহামারি ও বন্যার সময় মানবসেবায় এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি প্রতিদিন কর্মহীন, শ্রমজীবী, গরিব ও দুস্থ-অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে নিজস্ব অর্থায়নে বিভিন্ন খাদ্যসামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দিয়েছেন। বিশেষ করে নিম্ন মাধ্যমিক পরিবারগুলো যখন লোকলজ্জার ভয়ে মুখ খুলে কারও কাছে কিছু চাইতে বা বলতে পারছিলেন না, ঠিক তখনই তিনি খাদ্যসামগ্রী নিয়ে তাদের দরজায় হাজির হতেন। এলাকার মানুষের কাছে তিনি একজন দানশীল ব্যক্তি হিসেবেও পরিচিত। প্রচারে তৃণমূল নেতা-কর্মী এবং জনসমর্থনে বেশ এগিয়ে রয়েছেন।

জৈন্তাপুর গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ এলাকার মাহমুদ আলী, আবুল হোসেন, আবুল কালাম,মনসুর আহমেদ, ফয়জুল করিম, তেরা মিয়া সহ একাধিক তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা জানান আমাদের এ আসনে সরকারের উন্নয়নের ধারাবাহিক বজায় রয়েছে কিন্তু আমাদের বর্তমান এমপি সরকারের গুরুত্বপূর্ণ একটি মন্ত্রণালয়ের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর দায়িত্ব রয়েছেন আশানুরূপ উন্নয়ন হয়নি, পাথর কোয়ারি গুলো বন্ধ থাকার কারণে হাজার হাজার শ্রমিক কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন পার করছে। আমাদের এমপি সাহেব আসনটি তে দীর্ঘদিনের এমপির পাশাপাশি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন, মানুষ এখন পরিবর্তন চায়। আমাদের আশা জননেত্রী শেখ হাসিনা আসনটিতে এবার পরিবর্তন নিয়ে আসবেন, নতুন নেতৃত্বে আসলে যেমন উন্নয়ন হবে তেমনি দলীয় সাংগঠনিক কার্যক্রম আরো বৃদ্ধি পাবে। তাছাড়া উপজেলা গুলোর শীর্ষ পর্যায়ের নেতাদের গ্রুপিং ও সঠিক পদপ্রার্থী বাঁচাই না করায় বিগত স্থানীয় ও উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীদের পরাজয় হয়েছে। এবং বর্তমান এপির কাছের লোকদের গ্রুপিং দলীয় কোন্দল থাকার কারণে আওয়ামী লীগের কেন্দ্রীয় ঘোষিত বিভিন্ন কর্মসূচিতে নেতা কর্মীদের উপস্থিতি কম থাকে, আওয়ামী লীগ সরকার দীর্ঘ মেয়াদি ক্ষমতায় থাকা সত্ত্বেও দলীয় কার্যক্রমের এমন পরিস্থিতি আগামী নির্বাচনে প্রভাব পড়বে বলে আমরা মনে করি।

এমপি পদপ্রার্থী গোলাপ মিয়া প্রতিনিধিকে জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিতেই আমি জনগনের দ্বারে দ্বারে ঘুরছি। একটানা ৩ মেয়াদে সরকার গঠন করে জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্ন পূরণ করতে চলেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে নিয়ে যে স্বপ্ন দেখতেন আজ তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়ন করতে নিরলস কাজ করে যাচ্ছেন। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক প্রত্যাশী হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলের দোয়া সহযোগিতা কামনা করছি।

ইমরান আহমদ এমপি এ আসনের বর্তমান এমপি। তিনি এ আসন থেকে ৬ বার এমপি নির্বাচিত হয়েছেন। এবারও তিনি মনোনয়ন চাইবেন।

এ ছাড়া আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় রয়েছেন সাবেক ছাত্রনেতা জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন।  এসব কারণে আগামী নির্বাচনে সিলেট -৪ আসনে আওয়ামী লীগের মনোনয়নে গোলাপ মিয়া আনতে পারেন নতুন চমক। এমনটাই মনে করছে সচেতন মহল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

বিভাগের খবর দেখুন