শিরোনাম
ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার সারীঘাট উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের  বৃক্ষরোপন কর্মসূচি পালন সিলেট জেলা দোকান মালিক সমিতির কমিটিতে স্থান পেলেন স্বপন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বিএনপি- জামাতের অবরোধের বিরুদ্ধে ঢাকা- ১৪ আসনের মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মোল্লার নেতৃত্বে জনগণ রাজপথে

নুর হুসেইন / ১৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩

নূর হোসাইন :

৮ নভেম্বর ২০২৩ ইং বিএনপি- জামাতের সন্ত্রাস,নৈরাজ্য ও অবরোধের বিরুদ্ধে ঢাকা- ১৪ আসনের মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মোল্লার নেতৃত্বে জনগণ রাজপথে।
বিএনপি, জামায়াত ও সকল স্বাধীনতা বিরোধী অপশক্তির সন্ত্রাসী কর্মকাণ্ড, বিশৃঙ্খলা ও অবোরোদের বিরুদ্ধে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ সার্থক করার জন্য ঢাকা ১৪ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম মোল্লার পক্ষ থেকে রাজপথে মিছিল ও অবস্থান। উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহানগর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সংগ্রামী সভাপতি আজম খান, উক্ত ইউনিটের ৩ নং ইউনিট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মিজানুর রহমান বাপ্পি,২ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, ৩ নং ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ তাজুল ইসলাম। জাতীয় শ্রমিক লীগ নেতা মোহাম্মদ নাসির হাওলাদার সহ আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ, অন্যান্য নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় দেশবিরোধী চক্রন্তকারী বিএনপি জামাতকে আর কোন ছাড় নয়। একাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। ভয় নাই ওরে ভয় নাই নিঃশেষে প্রাণ যে করিবে দান ক্ষয় নাই তার ক্ষয় নাই। সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে স্বাধীনতার পক্ষের শক্তি আওয়ামী লীগ পরিবার ঐক্যবদ্ধ হতে হবে। এই স্লোগান ধরে তারা গাবতলীতে অবস্থান করে এবং জয় বাংলা স্লোগান দিয়ে তাদের অবস্থান সমাপ্তি করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন