শিরোনাম
ছাতক শহরে আনারস প্রতীকের বিশাল মিছিল বড়লেখায় সরকার বিরোধী ক্যাডার কাজী এনামুল হকের দৌরাত্ম ছাতকে আইডিয়াল ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে খাবার পানি ও সাল্যাইন বিতরণ মৌলভীবাজারে প্রিজাইডিং অফিসার সহ দুইজন গ্রেফতার চেয়ারম্যান নির্বাচিত হয়েই কামাল খসরুর বাসভবনে লিয়াকত আলী বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন, তাহিরপুর উপজেলা নির্বাচনে  আলোচিত প্রার্থী মো:আফতাব উদ্দিন জৈন্তাপুরে উৎসব মূখর পরিবেশে শান্তিপূর্ণ  ভাবে ভোট গ্রহন সম্পন্ন- বিজয়ী হলেন যারা ছাতকে সহিংসতা মুক্ত উপজেলা নির্বাচনের দাবিতে যুব ফোরামের মানববন্ধন দোয়ারাবাজারে গাঁজা ও ইয়াবাসহ তিনজন আটক শাহপরান সমাজ কল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেট গ্যাস ফিল্ডস লি:’র চলমান প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Coder Boss / ১১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সারাদেশে ২৪টি মন্ত্রণালয় ও বিভাগের ১৫৭টি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব প্রকল্পের আওতায় ১০ হাজার ৪১টি অবকাঠামোর সমন্বিত উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সরকারপ্রধান।

 

উদ্বোধন অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের এসব উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন।

 

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের প্রধান কার্যালয় জৈন্তাপুর উপজেলায় অবস্থিত (পানিছড়া হরিপুর)-এ কোম্পানীর মিলনায়তন হলে প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ গ্রহন করেন সিলেট গ্যাস ফিল্ডস লি:’র ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান, পরিচালক মো. গোলাম মোস্তফা, জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদসহ সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড কোম্পানীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিরা।

 

প্রধামন্ত্রী শেখ হাসিনা যে ৬টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন তার মধ্যে সিলেট ৯ নং কৃপ (মুল্যায়ন-উন্নয়ন) খনন, সিলেট-৮ বিয়ানীবাজার ১ ও কৈলাশটিলা ৭ নং ওয়ার্কওভার কৃপ এবং সিলেট ১০নং (অনুসন্ধান কৃপ) খনন ইত্যাদি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এখন আর কেউ বাংলাদেশকে দেখে দরিদ্র বা হাত পেতে চলার দেশ বলতে পারবে না। তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধে বিজয়ের পর যে মর্যাদা বাংলাদেশ পেয়েছিল, সেটি আমরা আবারও ফিরিয়ে আনতে পেরেছি।

 

প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে বাংলাদেশ। সেটা বাস্তবায়ন করতে হবে। তা করতে হলে সরকারের ধারাবাহিকতা দরকার। দীর্ঘ সময় সরকারে থাকার সুযোগ পেয়েছে বলেই আওয়ামী লীগ সরকার এসব পরিকল্পনা বাস্তবায়ন করতে পেরেছে ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মো: মিজানুর রহমান,কোম্পানীর চলমান উন্নয়ন প্রকল্পের পরিচালক বৃন্দ সহ অন্যান্য কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

 

এ উপলক্ষে আয়োজিত সূধী সমাবেশে সভাপতিত্ব করেন কোম্পানীর ব্যবস্থাপনা মো. মিজানুর রহমান। বক্তব্য রাখেন কোম্পানীর পরিচালক মো: গোলাম মোস্তফা, জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা কৃৃষি অফিসার রায়হান পারভেজ রনি।

 

ব্যবস্থাপক (সাধারণ প্রশাসন) হেলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন

 

দৈনিক জৈন্তাবার্তা পত্রিকার সম্পাদক ফারুক আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, সিলেট গ্যাস ফিল্ডস লি:-এর কর্মচারী লীগ (সিবিএ)’ র সভাপতি মো: হারুন, সাধারণ সম্পাদক মো: আব্দুস সোবহান, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম সহ কোম্পানীর কর্মকর্তাগণ।

 

দুপুর ১টায় অতিথি বৃন্দ গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নের বাঘের সড়ক এলাকায় অবস্থিত সিলেট গ্যাস ফিল্ডস লি: ‘র ১০ নং (অনুসন্ধান কৃপ) খনন সহ অন্যান্য প্রকল্পের স্থানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনী নাম ফলক প্রতিস্থাপন করে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়েছে।

 

এসময় কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মো: মিজানুর রহমান সিলেট গ্যাস ফিল্ডস লি: বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বিস্তারিত তথ্য তুলে ধরে তিনি সাংবাদিকদের সাথে কথা বলেন। তিনি কোম্পানীর চলমান উন্নয়ন কাজ সহ সার্বিক বিষয়ে প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ, সাংবাদিক সহ সবার সহযোগিতা কামনা করেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন