শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইলে তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

Coder Boss / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

তালজাঙ্গা যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ ফাইনাল ম্যাচে অংশগ্রহণ করেন, ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব বনাম পুরুড়া স্পাইকারস ইলাবেন

জানা যায়, শনিবার (২২ ডিসেম্বর) দুপুর ১২ টায় উপজেলার তালজাঙ্গা বাজার খেলার মাঠে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালজাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক খান, তালজাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাহেদ ভুঁইয়া, রউজানফিড এর পরিচালক বোরহান উদ্দিন, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলার সাবেক সভাপতি শাহ আলম সিদ্দীকি, তাড়াইল থানা এসআই সুলতান উদ্দিন খান।

উপদেষ্টা মন্ডলি থেকে উপস্থিত ছিলেন, আবদুল আজিজ খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ, আবদুল ওয়াদুদ ফারুক, খাইরুল ইসলাম খান, সারোয়ার হোসেন মন্টু, জুয়েল পাশা। উক্ত খেলাটি পরিচালনায় ছিলেন, তালজাঙ্গা বাজার কমিটির সাধারণ সম্পাদক শেখ সাদী খান, অর্থ সম্পাদক, রহমত উল্লাহ, আল আমিন, রবিউল আলম রাজিব, মোহাম্মদ আরিফ, আলমগীর হোসেন প্রমুখ।

উক্ত খেলায় ঘোষপাড়া স্মৃতি ক্রিকেট ক্লাব বিজয়ী হয়। বিজয়ীদের মাঝে একটি এলইডি টিভি ও রানারআপ দলকে ট্রপি দেয়া হয়। এছাড়াও বিজয়ী ও রানারআপ দলের প্রত্যেক খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়।

বিজয়ীদের মাঝে পুরস্কার দেওয়ার আগে বক্তারা বলেন, মানসিক অবসাদ দূর করতে বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলার আয়োজন করা প্রয়োজন। আয়োজকদের কাছে প্রত্যাশা করে বক্তারা বলেন, এই ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে যুবকদের মানসিক এবং শারীরিক বিকাশ ঘটবে। একই সঙ্গে খেলাধুলার মাধ্যমে যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ে ওঠবে বলে মন্তব্য করেন তারা।

সমাপনী বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বলেন, খেলাধুলা যুবকদের মধ্যে সুঅভ্যাস গড়ার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম। এটি যেমন শারীরিক সক্ষমতা উন্নয়ন করে তেমনই মানসিক সক্ষমতা, দক্ষতার উন্নয়ন, সমন্বয় ক্ষমতা এবং সুঅভ্যাস গড়তেও সহায়তা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন