শিরোনাম
সোনার বাংলা আদর্শ ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ,সভাপতি-রিপন সম্পাদক- টিপু ২১শে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, প্রেরণার উৎস অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় নারীপুরুষসহ গ্রেপ্তার ৫ ইসলামের দৃষ্টিতে মাতৃভাষার গুরুত্ব ও তাৎপর্য জাতীয় পতাকা অর্ধনমিত রাখেননি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক প্রধান শিক্ষক মহান ২১শে ফেব্রুয়ারি ভাষা শহীদ দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত২০২৪ইং একজন প্রসূতি মাকে রক্ত দিয়ে জীবন বাঁচালেন শ্রীমঙ্গল থানার ওসি বিনয় ভূষন রায় তাহিরপুরে মাদানী ভক্তা ইস্যুতে পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা ও ভাংচুর, আটক ৫ হবিগন্জের মাধবপুরে ১৪ কেজি গাঁজা পাচারের সময় ০২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে মনতলা তদন্ত কেন্দ্রর পুলিশ শ্রম আদালতে মামলা চলাবস্থায় শেভরনের কর্মীদের টার্মিনেশন আদেশ হাইকোর্টে স্থগিত
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

চট্টগ্রামে বিস্ফোরক মামলার মূল আসামী আনিসুজ্জামান এখনো ধরাছোঁয়ার বাইরে

পবিত্র দেবনাথ / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধিঃ-

চট্টগ্রামের বিস্ফোরক মামলার মূল আসামী চুনারুঘাটের আনিসুজ্জামানকে খুঁজছে পুলিশ।

বিতর্কিত ও বিভিন্ন অপকর্মের হোতা চুনারুঘাটের আনিছ উজ্জামানকে খুঁজছে পুলিশ। চট্টগ্রাম কতোয়ালী থানার ২০২০ সালে সাম্প্রতিক সময়ে রাষ্ট্রবিরোধী কর্মকান্ডের নাশকতার মামলার আসামী আনিছ উজ্জামানকে আত্মগোপনে চলে গেছে।
কয়েকটি নিয়মিত মামলা থাকার পরও পুলিশের নাকের ডগায় অপরাধমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। অথচ পুলিশ তাকে খুঁজে পাচ্ছে না।

জানাযায়, চুনারুঘাট থানার মিরাশি ইউনিয়নের সাত্তালিয়া গ্রামের হোসাইন আলীর ছেলে আনিছ উজ্জামান (২৬) বিএনপি রাজনীতির সাথে যুক্ত। ২০২০ সালে চট্টগ্রামের কতোয়ালী থানা এলাকায় থাকাকালীন স্থানীয় বিএনপির সাথে পরিচয় হয়। ওই বছরের ৮ ফেব্রুয়ারী জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নিতি মামলার রায়কে কেন্দ্র করে বন্দরবাজার এলাকায় বিএনপির প্রায় ২০০জন কর্মী দেশীয় অস্ত্র নিয়ে রাস্তা বেরিকেট দিয়ে প্রতিবন্ধকতা সৃস্টি করে গাড়ি ভাংচুর করে। এসময় ককটেল বিস্ফোরন, পুলিশের কাজে বাধা, পুলিশকে মারপিঠ করে আহত করা হয়।

এ সময় পুলিশ জাহিদুল ইসলাম ও আল আমিন নামে দুই যুবককে আটক করে। তাদের দেয়া তথ্যমতে নাশকতাকারীর নেতৃত্ব দেয় আনিছ উজ্জামনসহ বেশ কয়েকজন। পরে কোতোয়ালী থানার এসআই রাজিব চৌধুরী বাদী হয়ে আনিছ উজজ্জামান ও আজমিরীগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের আশিক মিয়ার ছেলে আল আমিন (২৪) সহ প্রায় ৫৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই আনিছ গা ঢাকা দেয়। পালিয়ে থাকলেও পুলিশ তাকে খুজে পাচ্ছে না।
সম্প্রতি আনিছ তার নিজ গ্রামের বিভিন্ন মানুষের বিরুদ্ধে অপপ্রচার ও হামলা মামলার ভয়ভীতি দেখিয়ে ভীতি সৃষ্টি করা সহ ব্ল্যাকমেইলিং করে যাচ্ছে। আনিছের নামে চুনারুঘাট থানায় বিভিন্ন অভিযোগসহ কয়েকটি মামলাও রয়েছে।

বর্তমানে আত্মগোপনে থাকলেও তার অপরাধ মূলক কর্মকান্ড বন্ধ হয়নি। তবে এলাকাবাসী মনে করছে শীঘ্রই শ্রীঘরে ঢুকবে আনিছ উজ্জামান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন